১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ || ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

লক্ষ্ণৌয়ের বিপক্ষে ম্যাচে চেন্নাইয়ের একাদশে থাকবেন মোস্তাফিজ?

স্পোর্টস ডেস্ক , প্রকাশিত হয়েছে-

আইপিএলের এবারের আসরের পয়েন্ট তালিকায় বর্তমানে তিন নম্বরে আছে চেন্নাই সুপার কিংস। বর্তমান চ্যাম্পিয়নরা আজ মাঠে নামছে নিজেদের সপ্তম ম্যাচ খেলতে। এই ম্যাচে তাদের প্রতিপক্ষ লক্ষ্ণৌ সুপার জায়ান্টস। দুই দলের ম্যাচটি অনুষ্ঠিত হবে লক্ষ্ণৌয়ের ঘরের মাঠ একানা স্টেডিয়ামে।

এবারের আসরে এখনো পর্যন্ত ৬ ম্যাচ খেলে ৪টিতে জয় পেয়েছে চেন্নাই। প্লে অফে জায়গা নিশ্চিত করতে আজ লক্ষ্ণৌয়ের বিপক্ষে ম্যাচেও জয়ের কোনো বিকল্প নেই পাঁচবারের চ্যাম্পিয়নদের। এদিকে স্বাগতিকদের একানা স্টেডিয়ামে আজ চেন্নাইয়ের একাদশে মোস্তাফিজ থাকবেন কি না তা নিয়ে বাংলাদেশ সমর্থকদের মাঝে আগ্রহ।

এবারের আসরে চেন্নাইয়ের জার্সিতে পাঁচ ম্যাচ খেলে ১০ উইকেট নিয়েছেন মোস্তাফিজ। টুর্নামেন্টে ঘরের মাঠ চিপক স্টেডিয়ামে চেন্নাইয়ের অপরিহার্য বোলার মোস্তাফিজ। তবে অন্য মাঠে খেলা হলে বাংলাদেশি এই পেসার দলে থাকবেন কি না তা নিয়ে থাকে অনিশ্চয়তা।

এবারের আসরে প্রতিপক্ষের মাঠে খেলা দুইটি ম্যাচে একাদশে ছিলেন মোস্তাফিজ। সেই দুই ম্যাচেই বেশ খরুচে ছিলেন তিনি। তবে আজ লক্ষ্ণৌয়ের বিপক্ষে ম্যাচেও মাথিশা পাথিরনানার সঙ্গে বাংলাদেশি এই পেসারও দলে থাকবেন বলেই ধারণা করা হচ্ছে।