সুজনের হঠাৎ বিসিবি থেকে পদত্যাগ


স্পোর্টস ডেস্ক প্রকাশের সময় : সেপ্টেম্বর ১১, ২০২৪, ৭:৫৮ অপরাহ্ণ / Print This Post Print This Post
সুজনের হঠাৎ বিসিবি থেকে পদত্যাগ

 

 

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালকের পদ থেকে পদত্যাগ করেছেন খালেদ মাহমুদ সুজন। বিসিবিতে পরিচালকের পাশাপাশি আরও বিভিন্ন গুর্ত্বপূর্ণ বিভাগের দায়িত্ব পালন করেছেন সুজন। জাতীয় দলের সাবেক এই ক্রিকেটার বোর্ডে সবশেষ গেম ডেভেলপমেন্টের দায়িত্বে ছিলেন। এছাড়া তিনি ক্রিকেট অপারেশন্সের সহ-সভাপতির দায়িত্বেও ছিলেন।

দেশের রাজনৈতিক পট পরিবর্তনের পর বিসিবিতেও বেশ কিছু পরিবর্তন এসেছে। জাতীয় দলের সাবেক অধিনায়ক সুজন বিসিবি পরিচালক থাকাকালীন জাতীয় দলেও বিভিন্ন দায়িত্ব পালন করেছেন। বিভিন্ন সময় টিম ডিরেক্টর, অন্তবর্তী কোচ ছিলেন তিনি।

বিসিবির গেম ডেভেলপমেন্ট বিভাগে তিনি সাফল্যের সঙ্গে দায়িত্ব পালন করেছেন। অনূর্ধে-১৯ দলের বিশ্বকাপ জয়েও তিনি গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। ঘরোয়া ক্রিকেটে কোচের দায়িত্ব পালন করা সুজনের তৃণমূল থেকে প্রতিভাবান ক্রিকেটারদের উঠিয়ে আনার খ্যাতি আছে।

এর আগে বিসিবির পরিচালকের পদ থেকে পদত্যাগ করেছেন নাজমুল হাসান পাপন, জালাল ইউনূস। এছাড়া সাজ্জাদুল আলম ববিকেও সরিয়ে দেয়া হয়েছে। পরিচালকের পদ থেকে পদত্যাগ করেছেন জাতীয় দলের আরেক সাবেক অধিনায়ক নাঈমুর রহমান দুর্জয়ও। এছাড়া আরও বেশ কয়েকজন পরিচালক পদত্যাগ করতে পারেন বলেও গুঞ্জণ আছে।


আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০