কঙ্গনাকে চড় মারা সেই নারী নিরাপত্তারক্ষী কেমন আছেন ?


বিনোদন ডেস্ক প্রকাশের সময় : জুলাই ৩, ২০২৪, ১১:০৩ অপরাহ্ণ / Print This Post Print This Post
কঙ্গনাকে চড় মারা সেই নারী নিরাপত্তারক্ষী কেমন আছেন ?

 

 

কঙ্গনা রণৌতকে চড় মেরে আলোচনায় এসেছিলেন সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সের নারী নিরাপত্তারক্ষী কুলবিন্দর কৌর। এজন্য বড়সড় খেসারত দিতে হয়েছে তাকে। চাকরি থেকে সাসপেন্ড করা হয় কুলবিন্দরকে। বর্তমানে কেমন আছেন কুলবিন্দর? তার সাজা কি মওকুফ হয়েছে? অনেকেই জানতে চান প্রশ্নগুলোর উত্তর।

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, এখনও তিনি সাসপেনশনেই রয়েছেন। তাকে বেঙ্গালুরুতে সিআইএসএফ-এর একটি রিজার্ভ ব্যাটেলিয়নে বদলি করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় তদন্তও চলছে বলে জানা যায়। যে কারণে পুরোদমে কাজে ফেরা এখনই তার পক্ষে সম্ভব নয়।

সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর কঙ্গনা চণ্ডীগড় বিমানবন্দরে গিয়েছিলেন। দিল্লি যাওয়ার জন্য বিমানবন্দরে হাজির হয়েছিলেন তিনি। সেসময়ে এক নারী CISF জওয়ান তার সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন এবং তাকে চড় মারেন। এরপর কঙ্গনার সঙ্গে থাকা একজন পাল্টা চড় মারেন ওই জওয়ানকে।

সেসময় জনা গিয়েছিল, ভারতের কৃষক আন্দোলন নিয়ে উল্টাপাল্টা মন্তব্য করেছিলেন কঙ্গনা। আক্রমণাত্মক টুইট করেছিলেন। তখন থেকেই অভিনেত্রীর ওপর ক্ষুব্ধ ছিলেন ওই জওয়ান। এবার বিমানবন্দরে দেখা পেতেই মেটালেন মনের ঝাল।

এদিকে চড় খেয়ে কঙ্গনাও মুখ খুলেছিলেন। তিনি বলেছিলেন, ‘আজ চণ্ডীগড় বিমানবন্দরে যে ঘটনাটি ঘটেছে, সেটি সিকিওরিটি চেকের সময়ে ঘটেছে। চেক করে যেই বেরিয়েছি, তখন অন্য কেবিনে যে নারী ছিলেন, যিনি ওই কেবিনের নিরাপত্তাকর্মী হিসাবে কাজ করছিলেন, সেই CISF জওয়ান মহিলা, উনি পাশ থেকে এসে আমার মুখে মারেন। গালি দিতে শুরু করেন।’


আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১