কাজ পাচ্ছেন না গায়ক নোবেল


বিনোদন ডেস্ক প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৮, ২০২৪, ৮:৫৮ অপরাহ্ণ / Print This Post Print This Post
কাজ পাচ্ছেন না গায়ক নোবেল

 

বিতর্কের সীমা ছাড়িয়েছিলেন গায়ক মাইনুল আহসান নোবেল। তবে এখন অনেকটা শান্ত ও অনুতপ্ত। মাস তিনেক মাদক নিরাময় কেন্দ্রে থেকেছেন। এরপর বাসায় বিশ্রাম। এবার ফিরতে চাইছেন গানে। তবে তার ওপর আস্থা নেই সংগীত সংশ্লিষ্টদের। ফলে কেউ কাজ দিচ্ছেন না এ গায়ককে। সংবাদমাধ্যমকে নোবেল নিজেই জানিয়েছেন তথ্যটি।

তিনি বলেন, এখনও অনেকেই আমার ওপর আস্থা রাখতে পারছেন না। অনেকেই হয়তো ভাবছেন, এখনো আমার আচরণ আগের মতোই আছে। আমাকে নিলে হয়তো শেষ করা নিয়ে অনিশ্চয়তা তৈরি হতে পারে। বিগত দিনে আমার আচরণ তো এমনই ছিল। এ কারণে বিশ্বাস করে কেউ কাজ দিচ্ছেন না, আমার পেছনে বিনিয়োগ করছেন না। আমার চাচাতো ভাই নতুন একটি প্রযোজনা প্রতিষ্ঠান খুলেছেন। সেখান থেকেই আপাতত কাজ শুরু করেছি। এভাবে পাঁচ-ছয় মাস কাজ করি। আগে নিজেদের প্রতিষ্ঠানে কাজ করে একটা বিশ্বাসের জায়গা তৈরি করি, ইন্ডাস্ট্রির ফিডব্যাক দেখি। বিশ্বাসের জায়গা তৈরি হলে অন্যরা তখন এগিয়ে আসবেন।

এ সময় আস্থার জায়গা নষ্ট হওয়ার দায় নিজের কাঁধে চাপিয়ে নোবেল বলেন, গত কয়েক বছর অনেকগুলো ঘটনা ঘটিয়েছি। আগেই বলেছি, এর জন্য আমি নিজেই দায়ী। নিজের ওপর নিয়ন্ত্রণ ছিল না। একজন শিল্পী হিসেবে যেটি আমি করেছি, ঠিক হয়নি। যে সব কাজ করেছি মানুষের সেটি পছন্দ হয়নি। এখন আমার মনে হয় আমার কাছে যদি টাইম মেশিন থাকত, তাহলে অতীতে ফিরে গিয়ে নিজেকে সংশোধন করতাম। সেটি তো আর সম্ভব নয়। ব্যক্তিজীবন, ক্যারিয়ার জীবনে অনেক কিছুই হারিয়ে ফেলেছি।

এদিকে অভিনয়েও নাম লেখাচ্ছেন নোবেল। যুক্ত হয়েছেন দুটি ওয়েব সিনেমায়। ‘সুপ্রিয় বস ড্যাডি’ ও ‘ডার্ক শ্যাডো’ নামে ফিল্ম দুটি নির্মাণ করছেন নোবেলের চাচাতো ভাই মিনহাজ। এতে ছোট দুটি চরিত্রে দেখা যাবে নোবেলকে।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০