‘তুফান’-এর আগে আসছে শাকিবের আরও একটি সিনেমা


বিনোদন ডেস্ক প্রকাশের সময় : জুন ৫, ২০২৪, ৭:৫৯ অপরাহ্ণ / Print This Post Print This Post
‘তুফান’-এর আগে আসছে শাকিবের আরও একটি সিনেমা

 

 

‘তুফান’ -এর টিজার দেখেই অনেকে ধারণা করেছিলেন দেশে এর আগে এরকম সিনেমা হয়নি। প্রকাশিত গানেও শতভাগ ধারাবাহিকতা ছিল। ফলে সিনেমাপ্রেমীরা আগ্রহী হয়ে ওঠেন ছবিটি নিয়ে। শাকিবিয়ানরা তো ঈদ উৎসব ‘তুফান’ দিয়ে রাঙাবে বলে মনস্থির করেন।

এরমধ্যে জানা গেল, ‘তুফান’-এর আগে আরও একটি সিনেমা আসছে কিং খানের। তবে সেটি থিয়েটারে না। ওটিটি মাধ্যমে দেখা যাবে গেল ঈদে মুক্তিপ্রাপ্ত ‘রাজকুমার’সিনেমাটি। আগামী ১৩ জুন থেকে বঙ্গতে দেখা যাবে ছবিটি।

এ বিষয়ে বঙ্গর চিফ কন্টেন্ট অফিসার জনাব মুশফিকুর রহমান মঞ্জু বলেন, রোজার ঈদে ‘রাজকুমার’ সবচেয়ে ভালো ব্যবসা করেছে। দর্শকও ছবিটি নিয়ে আগ্রহী। বহু দর্শক অনলাইনে ছবিটি দেখার জন্য মুখিয়ে আছে। এজন্যই আমরা ও ছবিটির প্রযোজক দুই পক্ষই চাই ছবিটা আবার দর্শকদের দেখার সুযোগ করে দিতে। ‘রাজকুমার’ আমাদের পক্ষ থেকে দর্শকদের জন্য ঈদের উপহার।

ছবিটি পরিচালনা করেছেন হিমেল আশরাফ। প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে ‘রাজকুমার’।

ছবিটিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন মার্কিনি অভিনেত্রী কোর্টনি কফি। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান, এরফান মৃধা শিবলু, ডাক্তার এজাজ প্রমুখ। এটি প্রযোজনা করেছেন আরশাদ আদনান।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫১৬
১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭৩০