১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ || ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

রাজের ‘ওমর’ সিনেমায় মান্না ও হুমায়ূন আহমেদ

বিনোদন ডেস্ক , প্রকাশিত হয়েছে-

শরিফুল রাজের এবারের ঈদে তিনটি ছবি মুক্তি পাচ্ছে । এর একটি ‘ওমর’। এ সিনেমায় আবার জাদরেল অভিনেতাদের ছড়াছড়ি। তাদের সঙ্গে যুক্ত হলো প্রয়াত ঢালিউড সুপারস্টার মান্না ও জনপ্রিয় কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের নাম।

নড়েচড়ে উঠলেও এটাই সত্যি। কেননা ‘ওমর’ সিনেমার সদ্যপ্রকাশিত পোস্টারে জানানো হয়েছে ছবিটি উৎসর্গ করা হয়েছে কথাসাহিত্যিক ও নির্মাতা হুমায়ূন আহমেদ এবং চিত্রনায়ক ও প্রযোজক আসলাম তালুকদার মান্নাকে।

‘ওমর’-এর পোস্টারটি আলাদাভাবে নজরে পড়ার মতো। কেননা একই সঙ্গে ৭ অভিনেতা অর্থাৎ শরিফুল রাজ, নাসির উদ্দিন খান, শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু, এরফান মৃধা শিবলু, আবু হুরায়রা তানভীর ও নাফিস আহমেদকে দেখলে কিছুক্ষণ তাকিয়ে থাকা অস্বাভাবিক না।

ছবিটি মান্না ও হুমায়ূন আহমেদকে উৎসর্গের কারণ হিসেবে নির্মাতা রাজ মোস্তফা কামাল রাজ বলেন, ‘এই দুজন মানুষকে ছবিটি উৎসর্গ করার মূল কারণ, তাদের প্রতি আমার শ্রদ্ধা ও ভালোবাসা নিবেদন করা। হুমায়ূন আহমেদ আমার সবচেয়ে প্রিয় লেখক। ওনার লেখা এবং নির্মাণ আমাকে অনেক ইন্সপায়ার করেছে। আর নায়ক মান্না আমার অনেক প্রিয়, এমনকি আমার সিনেমার নায়ক শরিফুল রাজেরও প্রিয়। কেন এতো প্রিয়, জানতে হলে সিনেমা হলে গিয়ে দেখতে হবে।’

‘ওমরে’র প্রযোজক খোরশেদ আলম। এটি নির্মাণ করা হবে মাস্টার কমিউনিকেশনস-এর ব্যানারে। এতে রাজের নায়িকা দর্শনা। ছবিটির চিত্রনাট্য লিখেছেন সিদ্দিক আহমেদ। ছবিটির সংগীত পরিচালনা করবেন নাভেদ পারভেজ ও স্যাভি।