১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ || ৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শাহরুখপুত্র প্রেম করছেন ব্রাজিলিয়ান সুন্দরীর সঙ্গে

বিনোদন ডেস্ক , প্রকাশিত হয়েছে-

বলিউডে ফের প্রেমের গুঞ্জন। শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের প্রেমে মজেছেন। তবে বলিউডের কোনো সুন্দরীর সঙ্গে না, হৃদয়ের লেনদেন করতে বেছে নিয়েছেন ফুটবলের দেশে ব্রাজিলের সুন্দরী লারিসা বনেসিকে। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

তবে লারিসা নামের সে তরুণী নিজের দেশে থাকেন না। আরিয়ানের দেশেই তার বাস। বিচরণ বলিউডে। পেশায় অভিনেত্রী। ব্রাজিলের নামী মডেল। তবে বেশ কয়েক বছর আগেই ভারতে চলে আসেন। অক্ষয় কুমার, জন আব্রাহমের ‘দেশি বয়েজ়’ ছবির হিট গান ‘সুভা হোনে না দে’ দিয়ে বলিউডে কাজ শুরু করেছিলেন। টাইগার শ্রফ, সুরাজ পাঞ্চোলির সঙ্গেও কাজ করেছেন।

সম্প্রতি আরিয়ানের ইনস্টাগ্রামে দেখা গেছে তিনি লারিসাকে অনুসরণ করেন। শুধু এই অভিনেত্রীকে নয়, তার গোটা পরিবারকেই অনুসরণ করেন বাদশা-পুত্র। জানা যাচ্ছে, লারিসার মাকে জন্মদিনে নাকি উপহারও পাঠিয়েছেন আরিয়ান। তা-ও আবার নিজের ব্র্যান্ডের পোশাক।

গত বছর নোরা ফাতেহির নাম জড়িয়েছিল শাহরুখপুত্রের সঙ্গে। দুবাইয়ে এক পার্টিতে একসঙ্গে দেখা গেছে তাদের দুজনকে। তারপরই ছড়িয়েছিল গুঞ্জন। সেসব ছাপিয়ে বর্তমানে খান সাহেবের ছেলের সঙ্গে নাম জড়াল লারিসা বনেসির।