২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ || ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

সিরিয়াল খ্যাত অভিনেত্রী পল্লবী দে‍‍`র ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিনোদন ডেস্ক , প্রকাশিত হয়েছে-

 

রহস্যজনক মৃত্যু হয়েছে টলিউড সিরিয়াল খ্যাত অভিনেত্রী পল্লবী দে’র । রোববার (১৫ মে) সকালে নিজের ফ্ল্যাট থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে কলকাতা পুলিশ। এটা কি আত্মহত্যা নাকি খুন, সেটা এখনো নিশ্চিত নয়।

প্রাথমিক তদন্ত সেরে পুলিশ জানিয়েছে, বিছানার চাদর দিয়ে পল্লবীর গলায় ফাঁস লাগানো ছিল। তবে বাসায় কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি।

কলকাতার গড়ফা এলাকার ওই ফ্ল্যাট ভাড়া নিয়ে কয়েক মাস ধরে প্রেমিকের সঙ্গে বসবাস করছিলেন পল্লবী। তারা বিয়ে করেননি। তবে দুই পরিবারই সম্পর্ক মেনে নিয়েছিল। দু’জনের মধ্যে সম্পর্কও ছিল চমৎকার। এলাকার কেউ তাদের মধ্যে অস্বাভাবিক আচরণ দেখেনি।

এদিকে মৃত্যুর কয়েক ঘণ্টা আগেও ফেসবুকে সক্রিয় ছিলেন পল্লবী। সর্বশেষ কী পোস্ট দিয়েছিলেন তিনি? অভিনেত্রীর ফেসবুক অ্যাকাউন্টে ঢুকলে এখনো সেই পোস্ট দেখা যাচ্ছে।

স্টোরিতে একটি ছবি ও দুটি শর্ট রিল শেয়ার করেছিলেন পল্লবী। ছবিতে দেখা যায়, রাস্তার ধারে মোমো খেতে গেছেন তিনি। আর রিল ভিডিওতে দেখা গেছে তার প্রেমিককে।

এদিকে শনিবার ইনস্টাগ্রামে সর্বশেষ পোস্ট দিয়েছিলেন পল্লবী। সেখানে তিনি একটি রিল ভিডিও পোস্ট দেন। শাড়ি আর গয়নায় সেজে হাস্যোজ্বল রূপে ভিডিওটি বানান তিনি। এছাড়া বন্ধু প্রত্যুষা পালের সঙ্গে দু’বছর আগের একটি মেমোরিও ইনস্টা স্টোরিতে শেয়ার করেন অভিনেত্রী।

প্রশ্ন উঠছে, প্রেমিকের সঙ্গে এত সুন্দর সম্পর্ক থাকলে হঠাৎ কী এমন হলো যে, পল্লবী আত্মহত্যা করে ফেললেন? পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল থেকে প্রেমিকের সঙ্গে পল্লবীর ঝগড়া চলছিল। এমনকি রাতে তারা আলাদা কক্ষে ঘুমিয়েছেন।

সকালে সিগারেট খেতে বাইরে যান প্রেমিক। এরপর ফিরে এসে দেখেন পল্লবীর ঘরের দরজা বন্ধ। লক হোল দিয়ে তিনি ঝুলন্ত অভিনেত্রীকে দেখতে পান। এরপর বাড়ির দারোয়ানকে ডাকেন, পুলিশে খবর দেন এবং পল্লবীর বাবা-মাকেও জানান। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। জানা গেছে, সোমবার পল্লবীর মরদেহের ময়নাতদন্ত হবে।