ঘোড়াঘাট পৌর আ.লীগের সভাপতিসহ গ্রেপ্তার ২


মনোয়ার বাবু, ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ প্রকাশের সময় : অক্টোবর ৩, ২০২৪, ৭:০৭ অপরাহ্ণ / Print This Post Print This Post
ঘোড়াঘাট পৌর আ.লীগের সভাপতিসহ গ্রেপ্তার ২
গ্রেপ্তার হওয়া পৌর আওয়ামী লীগের সভাপতি সহ দুই জন।

 

দিনাজপুরের ঘোড়াঘাটে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারীদের ওপর হামলার ঘটনায় পৌর আওয়ামী লীগের সভাপতিসহ দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২ অক্টোবর) রাতে পৌরশহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, পৌর আওয়ামী লীগের সভাপতি ইউনুস আলী মন্ডল (৬৫), পৌর যুবলীগের সদস্য আবু সাঈদ (৫৫) ও পৌরসভার ৫ নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম সাঃ সম্পাদক আরাফাত কাওছার হৃদয় (২৭)।

গত ৪ আগস্ট পৌরশহরের বাসস্ট্যান্ডে ছাত্র-জনতার শান্তিপূর্ণ সমাবেশে অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালায় আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এসময় যানবাহন ভাংচুর, দুইটি মোটরসাইকেল ও দোকান ঘরে অগ্নি সংযোগ করা হয়। এ ছাড়া আতঙ্ক সৃষ্টি করার জন্য কয়েকটি পেট্রোল বোমার বিস্ফোরণ ঘটানো হয়। এহামলায় বেশ কয়েকজন গুরুতর জখম হয়। এঘটনায় গত ২৪ আগস্ট থানায় ৪০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আর ৭০- ৮০ জনকে আসামি করে একটি মামলা করা হয়।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে আন্দোলনকারীদের ওপর হামলা, ভাঙচুর, অগ্নিসংযোগ ও পেট্রোল বোমা হামলার ঘটনা ঘটানোর অভিযোগ আছে। এসব ঘটনায় হওয়া মামলায় তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার তিনজনকে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১