মহাখালী বাস টার্মিনালের সভাপতি হিরুকে নিয়ে ষড়যন্ত্র


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৯, ২০২৪, ৬:৪০ অপরাহ্ণ / Print This Post Print This Post
মহাখালী বাস টার্মিনালের সভাপতি হিরুকে নিয়ে ষড়যন্ত্র

 

ঢাকা জিলা বাস মিনিবাস সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন এর সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব সাদিকুর রহমান হিরুকে নিয়ে সম্প্রতি একটি মহল নানারকম ষড়যন্ত্র শুরু করেছে। সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে নানা রকম অপপ্রচার মিথ্যাচার করা হচ্ছে।

জানা গেছে তিনি রাজধানীর তেজগাঁও এলাকার সকল মসজিদ, মাদ্রাসা ও স্কুল কলেজের উন্নয়নে সীমাহীন ভূমিকা রেখেছেন। যা এলাকাবাসী অস্বীকার করার উপায় নেই। যুব উন্নয়ন তিনি নাখালপাড়ার সামাজিক উন্নয়ন মূলক সংগঠন ‘নাখালপাড়া যুব কল্যাণ সংঘ’ প্রতিষ্ঠা করেছিলেন। তার সব অবদান নিয়ে অপপ্রচার করে তাকে এসব প্রতিষ্ঠান থেকে সরিয়ে দিতে ষড়যন্ত্র করছে একটি কুচক্রী মহল।

তিনি তেজগাঁও এর নাখালপাড়ার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান নাখালপাড়া হোসেন আলী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের দাতা সদস্য। সম্প্রতি তার বিরুদ্ধে ষড়যন্ত্রের ইঙ্গিত দিয়ে উক্ত স্কুল নিয়ে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি আবেগঘন পোস্ট দিয়েছেন। যা হুবুহু পাঠকদের জন্য তুলে ধরা হলো-

“প্রসঙ্গ নাখালপাড়া হোসেন আলী উচ্চ বিদ্যালয়, ৩৪ বছর পরিচালনা পরিষদের সদস্য হিসেবে কাজ করেছি। দুইবার সহসভাপতি দায়িত্বে ছিলাম। অর্থনৈতিক অনেক খারাপ অবস্থা ছিল। সবাইকে নিয়ে চেষ্টা করে কিছুটা সুফল আনতে পেরেছিলাম। করোনা কালীন আবারো অর্থনৈতিক দুরবস্থা হয়ে যায়। নতুন করে স্কুল নির্মাণ ছাত্রদের সংখ্যা কমে যাওয়া সব কিছু নিয়ে যখন স্কুল একটু দূর অবস্থায় আছে সেই সময় স্কুলের বর্তমান বিবাদের কারণে স্কুল আরো ক্ষতিগ্রস্ত হলো। আল্লাহর রহমতে দীর্ঘ সময় আমার বিরুদ্ধে কেউ কোনো দুর্নীতি স্বজন প্রীতি অথবা আমার কোন আত্মীয়কে চাকরি দিয়েছি এমন কোন অভিযোগ আনতে পারবে না ইনশাল্লাহ ,যা করেছি স্কুলের স্বার্থে করেছি আল্লাহ সন্তুষ্টির জন্য করেছি। সেই স্কুলের ৬০, ৭০ জন শিক্ষক শিক্ষিকা থাকতে আজ কেউ সত্য কথা সত্যের পথে চলার সাহস রাখেনা। সেই স্কুলের জন্য ৩৪ বছর আমার কর্মটাই বৃথা গিয়েছে বলে আমি মনে করি। এই গরিব ও নিম্ন মধ্যবৃত্তি পরিবারের স্কুলটার ভবিষ্যৎ আল্লাহর কাছে ছেড়ে দিলাম ধন্যবাদ সবাইকে। মোহাম্মদ সাদিকুর রহমান হিরু আজীবন দাতা সদস্য।”


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০