কাউখালীতে বিদ্যুৎ বিল বকেয়া থাকায় আবহাওয়া অফিসের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে


কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি প্রকাশের সময় : জুন ২৯, ২০২৪, ১০:০৫ অপরাহ্ণ / Print This Post Print This Post
কাউখালীতে বিদ্যুৎ বিল বকেয়া থাকায় আবহাওয়া অফিসের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে

 

পিরোজপুরের কাউখালীতে বিদ্যুৎ বিল বকেয়া থাকায় আবহাওয়া অফিসের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। জানা গেছে, কাউখালী উপজেলার স্টিমার ঘাট সংলগ্ন আবহাওয়া অফিসের গত ১১ মাসের ৩৭ হাজার ১২০ টাকা বিদ্যুতের বকেয়া বিল না দেওয়ার কারণে কাউখালী পল্লী বিদ্যুৎ অফিস ২৯ জুন শনিবার সকাল ১১ টায় উক্ত অফিসের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয়।

কাউখালী উপজেলা পল্লী বিদ্যুৎ ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম বলেন, উপজেলা আবহাওয়া অফিসকে বারবার অবহিত করা সত্ত্বেও তারা বিদ্যুতের বকেয়া বিল পরিশোধ করেনি, তিনিও বলেন প্রধানমন্ত্রী নির্দেশ বিদ্যুৎ বিল বকেয়া থাকলে লাইন বিচ্ছিন্ন করা যেতে পারে।

এ ব্যাপারে কাউখালী অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা এসকে দিদারুল ইসলাম বলেন, আমাদের অফিসে বকেয়া বিল রয়েছে, বাজেট না থাকার কারণে বিল দিতে পারিনি। আমি সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করেছি আমরা অচিরেই বিদ্যুৎ বিল দিয়ে পুনরায় লাইন চালু করব।

উপজেলা পল্লী বিদ্যুৎ ইনচার্জ মোঃ শহীদ ইসলাম আরো বলেন, কাউখালী উপজেলায় আরো আটটি সরকারি প্রতিষ্ঠানের প্রায় ১০ লক্ষ টাকা বকেয়া বিদ্যুৎ বিল পাওনা রয়েছে। ৩০ জুন তারিখের ভিতরে যদি বিল পরিশোধ না করে তাহলে উক্ত সরকারি দপ্তরের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হবে।

 

SK24/SMK/DESK

 


আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫১৬
১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭৩০