বানারীপাড়ায় চলমান ফেরিতে উঠতে গিয়ে মোটরসাইকেল নদীতে, অল্পের জন্য রক্ষা আরোহীর


রাহাদ সুমন, বানারীপাড়া প্রতিনিধি প্রকাশের সময় : জুন ২৯, ২০২৪, ৮:৪৮ অপরাহ্ণ / Print This Post Print This Post
বানারীপাড়ায় চলমান ফেরিতে উঠতে গিয়ে মোটরসাইকেল নদীতে, অল্পের জন্য রক্ষা আরোহীর

বরিশালের বানারীপাড়ায় চলমান ফেরিতে উঠতে গিয়ে মোটরসাইকেল সন্ধ্যানদীতে পড়ে ডুবে যায়। অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন আরোহী পিকুল হাসান। তবে বুকে, হাতে ও পায়ে মারাত্মক চোট পান সে। পিকুল “রেডিয়াম ফার্মাসিউটিক্যালস”র রিপ্রেজেন্টেটিভ।

শনিবার (২৯ জুন) বিকাল সোয়া ৪টার দিকে বন্দরবাজার সংলগ্ন ঘাট থেকে ফেরিতে উঠতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। জানা যায়, বরিশালে বসবাসকারী ঝিনাইদহের পিকুল হাসান মোটরসাইকেল যোগে বরিশাল থেকে বানারীপাড়া হয়ে ঔষধের স্যাম্পল নিয়ে খেয়া পার হয়ে বাইশারী টু আউয়ার যাওয়ার উদ্দেশে রওনা দিয়ে পৌর শহরের বন্দর বাজার সংলগ্ন সন্ধ্যানদীর ফেরিঘাটে আসে।

এ সময় ফেরিও ছেড়ে যাচ্ছিল। ফেরিটি ঘাট থেকে তিন ফুট (দুই হাত) দূরত্বে চলে যাওয়ার পর পিকুল রানিংয়ে থাকা মোটরসাইকেল নিয়ে ফেরিতে উঠতে গেলে সামনের চাকা চলমান ফেরির উপরে পড়ে এবং পেছনের চাকা শূন্যে থাকে।

এ সময় ফেরির অন্য যাত্রীরা মোটরসাইকেল আরোহী পিকুল হাসানকে টেনে তুললেও মোটরসাইকেলটি পানিতে পড়ে ডুবে যায়। এ ঘটনায় পিকুল বুক, হাতে ও পায়ে মারাত্মক চোট পায় ও জখম হয়। মোটরসাইকেলটি তাৎক্ষণিক খেয়া চালকদের সহযোগিতায় দড়ি বেঁধে ফেরির ওপর টেনে তোলা হয়।।

SK24/SMK/DESK


আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫১৬
১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭৩০