মাদারীপুরে নিখোঁজের ৩৬ ঘন্টা পরে স্কুল ছাত্রের লাশ উদ্ধার


জাহিদ হাসান, মাদারীপুর প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৮, ২০২৪, ৬:৩৯ অপরাহ্ণ / Print This Post Print This Post
মাদারীপুরে নিখোঁজের ৩৬ ঘন্টা পরে স্কুল ছাত্রের লাশ উদ্ধার

 

নিখোঁজের ৩৬ ঘন্টা পরে মাদারীপুরের ডাসারে শিমুল বেপারী(১৪) নামে এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত শিমুল বেপারী ঝালকাঠি জেলার রাজাপুর গ্রামের নিরঞ্জন বেপারীর ছেলে। এবং সে ডাসার উপজেলার শশিকর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্র। আজ বুধবার সকালে ওই শিক্ষার্থীর মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।

পুলিশ, নিহতের পরিবার ও এলাকা সুত্রে জানাগেছে, নিহত ওই শিক্ষার্থী উপজেলার ডাসার ইউনিয়নের আউরাকান্দি গ্রামে তার নানা সহদেব শিকারীর বাড়িতে থেকে পরালেখা করতেন। কিন্তু শিক্ষার্থী শিমুল প্রতিদিনের ন্যায় সোমবার ভোর ৫টারদিকে প্রাইভেট পরার উদ্দেশ্যে তার নানা বাড়ি থেকে বেড় হয়। পরে মঙ্গলবার সন্ধ্যার দিকে আউরাকান্দি গ্রামের একটি বাগানে গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ওই শিক্ষার্থীর লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেন স্থানীয় এলাকাবাসী। খবর পেয়ে ডাসার থানা পুলিশ ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করে সকালে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরন করেন। এদিকে নিহত শিমুল আত্মহত্যা করেছে নাকি তাকে হত্যা করা হয়েছে এ বিষয়ে তদন্ত করে সত্য ঘটনা বের করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানিয়েছেন শিক্ষার্থী শিমুলের সহকর্মীরা।

নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কয়েকজন শিক্ষার্থী ক্ষোভের সঙ্গে বলেন, নিহত শিমুল আত্মহত্যা করেছে নাকি তাকে হত্যা করা হয়েছে এ বিষয়ে তদন্ত করে সত্য ঘটনা বের করার জন্য প্রশাসনের প্রতি আমাদের জোর দাবী রইলো।

শশিকর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুনীত কুমার তালুকদার বলেন, ছেলেটি মেধাবী শিক্ষার্থী ছিল। লেখাপড়ায় বেশ মনোযোগী ছিল। তবে তার অকাল মৃত্যু কাম্য নয়। খুবই দুঃখজনক ঘটনা।

এ ব্যাপারে ডাসার থানার ওসি মো. মাহামুদ-উল হাসান বলেন, নিহত শিক্ষার্থী শিমুলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।


আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০