শরীয়তপুরে

মিথ্যা হত্যা মামলা থেকে রেহাই পেতে সংবাদ সম্মেলন


শরীয়তপুর জেলা প্রতিনিধি প্রকাশের সময় : অক্টোবর ৫, ২০২৪, ১২:৫০ অপরাহ্ণ / Print This Post Print This Post
মিথ্যা হত্যা মামলা থেকে রেহাই পেতে সংবাদ সম্মেলন

 

শরীয়তপুরের ডামুড্যায় মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা থেকে রেহাই পেতে ও সুষ্ঠু তদন্ত করে প্রকৃত দোষীদের শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ( ৪ অক্টোবর ) সন্ধায় উপজেলা ইসলামপুর ইউনিয়নের ভাঙ্গা ব্রিজ এড়িকাঠি গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ দুলাল মাদবরের নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন এজাহারে থাকা ৬ নম্বর আসামি বাচ্চু ফকিরের স্ত্রী আয়েশা সিদ্দিকা চৈতী। তিনি বলেন, গত ২৭ সেপ্টেম্বর ইসলামপুর ইউনিয়নের ভাঙ্গা ব্রিজ এলাকায় রাসেল সরদার নামে একজন খুন হন। কিন্তু ওই হত্যাকাণ্ডের ঘটনায় আমার স্বামী জড়িত নয়। আমার স্বামী প্রবাসে থাকে কিন্তু তাকে অন্যায় ভাবে মামলার আসামি করা হয়। আমার স্বামীকে মিথ্যাভাবে ফাঁসানো হয়েছে। মামলার বাদি পক্ষ আমাদের নিয়মিত হুমকি ধামকি দিচ্ছে এতে আমরা মানবেতর জীবন যাপন করছি। এই মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা থেকে রেহাই পেতে সকলের সহযোগিতা কামনা করছি। সেই সাথে এ ঘটনায় জড়িত প্রকৃত দোষীদের শাস্তির দাবি জানাই।

 

সংবাদ সম্মেলনে মামলার অন্য আসামি সাইফুল মাদবরের বোন লাকি বলেন, আমার ভাই সাইফুল মাদবর একজন নিরীহ মানুষ। তাকে ষড়যন্ত্র করে ফাঁসানো হয়েছে। আমার ভাই এই হত্যাকাণ্ডে কোন ভাবেই জড়িত নয়। তাছাড়া এই মামলায় যাদের আসামি করা হয়েছে তারা কেউ এই হত্যাকাণ্ডের সাথে জড়িত নয়। মামলা হওয়ার পর থেকে বাদি পক্ষ প্রতিনিয়ত আমাদের মেরে ফেলার হুমকি দিচ্ছে। আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি চাই এ মিথ্যা মামলা থেকে আমার ভাই সহ ৮ জনকে অব্যাহতি দেওয়া হউক।

সংবাদ সম্মেলনে আসামিদের আত্মীয় স্বজন সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং এলাকাবাসী উপস্থিত ছিলেন।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১