চিত্রনায়িকা মাহি বিক্রি করছেন ইফতার


নিউজ ডেস্ক প্রকাশের সময় : এপ্রিল ৫, ২০২২, ৭:১৯ অপরাহ্ণ / Print This Post Print This Post
চিত্রনায়িকা মাহি বিক্রি করছেন ইফতার

 

চিত্রনায়িকা মাহিয়া মাহি ক’দিন আগেই জানান দিয়েছিলেন, রেস্তোরাঁ ব্যবসায় নামছেন তিনি। গাজীপুর চৌরাস্তার প্রধান সড়কে জোরকদমে চলছে কাজ। যার নাম রেখেছেন ‘ফারিশতা’।

সেটার অনানুষ্ঠানিক যাত্রা শুরু হলো এবার। রোস্তোরাঁটি পুরোপুরি চালু না হলেও শুরু হয়েছে ইফতারি বিক্রি। গতকাল (৪ এপ্রিল) সেখানে উপস্থিত হয়ে তার তদারকি করেন এই চিত্রনায়িকা। সঙ্গে ছিলেন তার স্বামী রাকিব সরকার ও রেস্তোরাঁর পুরো টিম।

মাহি ফেসবুক লাইভেও আসেন এই নায়িকা। মাহি বলেন, ‘খুবই এক্সাইটেড আমি। আমাদের রেস্টুরেন্টটির গ্র্যান্ড ওপেনিং হবে চাঁদ রাতে। আপাতত প্রচারের অংশ হিসেবে ফারিশতা থেকে ইফতারি বিক্রি চলছে।’

মাহি আরও বলেন, ‘আমরা এক্সপার্ট শেফ নিয়োগ দিয়েছি। খাবারের মানের ব্যাপারে বিন্দুমাত্র আপস করছি না।’

মাহির পোস্ট করা ফেসবুক ভিডিওতে দেখা যায়, গতকাল ইফতারের বিভিন্ন আইটেম দেখাচ্ছিলেন তিনি। নিজ হাতে খাশির পায়া ক্রেতার হাতে তুলে দেওয়ার সে ছবিও ফেসবুকে পোস্ট করেন তিনি। আর ক্যাপশনে লেখেন, ‘আজ আমাদের ফারিশতা ইফতারের দ্বিতীয় দিন এবং কথামতো আমি নিজ হাতে খাসির পায়াটা বিক্রি করেছি।’

জানা যায়, তার রেস্টুরেন্টটি গাজীপুর চৌরাস্তার প্রধান সড়কে। তিনটি ফ্লোর নিয়ে ছয় হাজার বর্গফুটের এই ব্যবসা প্রতিষ্ঠান। যেখানে থাকবে দেশি ও বিদেশি নানা ধরনের খাবার। রুফটপে আড্ডা দেওয়ার সুযোগও থাকছে।

এদিকে, মাহিয়া মাহি এই মুহূর্তে ‘অফিসার’ নামে নতুন চলচ্চিত্রের শুটিং করছেন। বদিউল আলম পরিচালিত এই চলচ্চিত্রে মাহির বিপরীতে অভিনয় করছেন ডি এ তায়েব।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০