বিএনপি নিরবচ্ছিন্নভাবে প্রতিনিয়ত মিথ্যাচারে জনগণ ক্লান্ত: কাদের


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : এপ্রিল ৬, ২০২২, ৮:১৭ অপরাহ্ণ / Print This Post Print This Post
বিএনপি নিরবচ্ছিন্নভাবে প্রতিনিয়ত মিথ্যাচারে জনগণ ক্লান্ত: কাদের

প্রতিনিয়ত বিএনপি নেতাদের নিরবচ্ছিন্নভাবে বাস্তবতাবর্জিত বক্তব্য ও মিথ্যাচার শুনে দেশের জনগণ ক্লান্ত হয়ে পড়েছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের।

ন্ত্রী বলেন, ‘বিএনপি নেতারা শুধুমাত্র লিপ সার্ভিসের মাধ্যমে দূরভিসন্ধিমূলক রাজনৈতিক এজেন্ডা বাস্তবায়ন করতে চায়। বিএনপি কখনও জনকল্যাণকর কোনও রাজনৈতিক কর্মসূচি গ্রহণ করেনি। এ কারণেই তারা লক্ষ্যহীন অকার্যকর ও ব্যর্থ রাজনৈতিক দলে পরিণত হয়েছে।’

বুধবার (৬ এপ্রিল) বিকালে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এমন মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি কখনো জনকল্যাণকর কোনো রাজনৈতিক কর্মসূচি গ্রহণ করেনি। এ কারণেই লক্ষ্যহীন অকার্যকর ও ব্যর্থ রাজনৈতিক দলে পরিণত হয়েছে তারা। বিএনপির কোনো প্রকার বক্তব্য জনগণ সমর্থন করে না। বিএনিপর কাছে দেশের জনগণের কল্যাণের চেয়ে ক্ষমতা দখলের রাজনীতিই বেশি গুরুত্বপূর্ণ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হয়েছে উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকন্যা সব প্রতিবন্ধকতা জয় করে ও বন্ধুর পথ পাড়ি দিয়ে বাঙালি জাতির স্বপ্ন-আকাঙ্ক্ষাকে ধারণ করে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন। ফলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা তথা উন্নত-সমৃদ্ধ ও কল্যাণকর রাষ্ট্র বিনির্মাণের অভিযাত্রায় দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০