বোতল চৌধুরী ৩য় পক্ষের বাসায় মদের আসর বসাতেন


জ্যেষ্ঠ প্রতিবেদক প্রকাশের সময় : এপ্রিল ৬, ২০২২, ৭:৪৬ পূর্বাহ্ণ / Print This Post Print This Post
বোতল চৌধুরী ৩য় পক্ষের বাসায় মদের আসর বসাতেন

 

চিত্রনায়ক সোহেল চৌধুরীর হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি আশিষ রায় চৌধুরী ওরফে বোতল চৌধুরীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (৫ এপ্রিল) রাতে রাজধানীর গুলশানের ২৫/বি ফিরোজা গার্ডেন নামে একটি বাসা থেকে তাকে গ্রফতার করে করা হয়। রাতেই বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি বলেন, আমাদের কাছে গোয়েন্দা তথ্য ছিল। সেই তথ্যের ওপর ভিত্তি করে বাসাটিতে অভিযান চালানো হয়। এ সময় দুই নারীকেও গ্রেফতার করা হয়েছে।

র‌্যাব সূত্রে জানা গেছে, ওই বাসায় বিপুল পরিমাণ দেশি-বিদেশি মদের বোতল পাওয়া গেছে। এসব মদ বিভিন্ন জায়গা থেকে সংগ্রহ করে আশিষ মিনি বার গড়ে তুলেছেন বাসাতেই। তার এ মিনি বার থেকে প্রায় ২৩টি দেশি-বিদেশি নানা ব্র্যান্ডের মদের বোতল জব্দ করা হয়। ওই বাসার মিনি বারে বন্ধু-বান্ধবদের নিয়ে নিয়মিত মদের আসর বসাতেন আশিষ। এছাড়া তার মিনি বারে সিসা সেবনের নানা উপকরণও পাওয়া গেছে।

মঙ্গলবার রাতে আশিষ রায় চৌধুরী ওরফে বোতলকে গ্রেফতার করে গুলশানের ওই বাসা ঘিরে রাখে র‍্যাব। পরে র‍্যাব সদর দপ্তরের গোয়েন্দা দল ও র‍্যাব-১০ এ অভিযান শুরু করে। আশিষ দীর্ঘ ২৪ বছর পূর্বের চাঞ্চল্যকর ও বহুল আলোচিত জনপ্রিয় চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলার পলাতক ও চার্জশিটভুক্ত প্রধান আসামি।

প্রসঙ্গত, চিত্রনায়ক সোহেল চৌধুরীকে ১৯৯৮ সালের ১৭ ডিসেম্বর বনানীর ক্লাব ট্রামসের নিচে গুলি করে হত্যা করা হয়। ওই ঘটনায় তার বড় ভাই তৌহিদুল ইসলাম চৌধুরী গুলশান থানায় মামলা দায়ের করেন।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০