সরকারি হাসপাতালে মেয়াদ উত্তীর্ণ স্যালাইন পুশ: নার্সকে শোকজ নোটিস


শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি: প্রকাশের সময় : এপ্রিল ৬, ২০২২, ৫:৩৯ অপরাহ্ণ / Print This Post Print This Post
সরকারি হাসপাতালে মেয়াদ উত্তীর্ণ স্যালাইন পুশ: নার্সকে শোকজ নোটিস

শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বুধবার ( ৬ এপ্রিল) সকালে মেয়াদ উত্তীর্ণ স্যালাইন পুশের ঘটনা ঘটেছে। থানা পুলিশ স্যালাইনের খালি খোসা জব্দ করেছে। ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষ সংলিষ্ট নার্সকে শোকজ নোটিস দিয়েছেন।

শরণখোলা হাসপাতালে চিকিৎসাধীন উপজেলার উত্তর তাফালবাড়ী গ্রামের মোঃ হানিফ হাওলাদারের (৬০) পুত্র মোঃ জাকারিয়া হাওলাদার বুধবার দুপুরে সাংবাদিকদের জানান, তার গুরুতর অসুস্থ্য পিতাকে বুধবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। হাসপাতালের নার্স শামিমা আক্তার তার পিতাকে একটি নরমাল স্যালাইন পুশ করেন। তার পিতা অস্থিরতা প্রকাশ করায় তারা লক্ষ্য করে দেখেন পুশকৃত স্যালাইনের গায়ে মেয়াদ উত্তির্ণের তারিখ লেখা রয়েছে ২ ফেব্রুয়ারী ২০২২। ঘটনাটি লিখিতভাবে শরণখোলা থানা ও হাসপাতাল কর্তৃপক্ষকে জানান জাকারিয়া । থানা পুলিশ হাসপাতাল থেকে স্যালাইনের খোসাটি জব্দ করেছেন।

মেয়াদ উত্তীর্ণ স্যালাইন

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফয়সাল আহমেদ জানান, স্যালাইন পুশকারী নার্স শামিমাকে শোকজ করা হয়েছে। তিন দিনের মধ্যে শোকজের জবাব দিতে বলা হয়েছে। রোগীর অবস্থা এখন স্থিতিশীল তার প্রতি সার্বক্ষনিক নজর রাখা হচ্ছে।

শরণখোলা থানার ওসি (তদন্ত) সুব্রত কুমার সরদার বলেন, থানায় মেয়াদ উত্তীর্ণের স্যালাইন পুশের অভিযোগ পেয়ে হাসপাতাল থেকে স্যালাইনের খোসা জব্দ করা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০