ঝিনাইদহের ৩ যুবক ২০ দিন ধরে নিখোঁজ


ফিরোজ আহম্মেদ, ঝিনাইদহ প্রতিনিধিঃ প্রকাশের সময় : এপ্রিল ৮, ২০২২, ৯:৫৬ অপরাহ্ণ / Print This Post Print This Post
ঝিনাইদহের ৩ যুবক ২০ দিন ধরে নিখোঁজ
কোটচাঁদপুর উপজেলায় একই গ্রাম থেকে ৩ যুবক নিখোঁজের ১৯ দিন পার হয়ে গেলেও এখন পর্যন্ত সন্ধান মেলেনি। এর আগে গত ২০ মার্চ (রোববার)ওয়াজ মাহফিল সভা শোনার নাম করে ওই তিন যুবক বাড়ি থেকে বের হয়ে যায়।
নিখোঁজ তিন যুবকের মধ্যে রয়েছে কোটচাঁদপুর উপজেলার বড়বামনদহ গ্রামের মিজানুর রহমানের ছেলে পারভেজ হোসেন রকিব উদ্দিনের ছেলে রাব্বি হোসেন ও আনোয়ারের ছেলে রিয়াজ হোসেন।
জানা যায়, ওই তিন যুবক ইসলামিক আলোচনা (সভা) শোনার জন্য গত ২০ মার্চ (রোববার) রাতে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তাদেরকে অনেক খোঁজ করেও খুঁজে পায়নি পরিবারের লোকজন। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হয়েছে।
রাব্বি হোসেনের মা সাথী বেগম অভিযোগ করে বলেন, ‘আমার ছেলে বাড়ি ছেড়ে কোন দিন বাইরে থাকেনি। কোন খারাপ সঙ্গও ছিল না। তবে যাওয়ার কয়দিন ধরে, আমার ছেলের চলা ফেরায় এলোমেলো দেখা যায়। রাব্বিকে পাশের বাড়ির দেবর রিয়াজ হোসেন রোববার রাতে ডেকে নিয়ে যান। এরপর থেকে তার আর কোন সন্ধান পাইনি। এ ব্যাপারে থানায় অভিযোগ করা হয়েছে। আমি সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তাব্যক্তিদের হস্তক্ষেপ কামনা করছি।’
কোটচাঁদপুর থানার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক সঞ্চয় কুমার বিশ্বাস বলেন, ‘ওই ঘটনা নিয়ে আমরা কাজ করছি, তেমন কোন অগ্রগতি নেই। তারা বারবার তাদের জায়গা বদল করছেন। এ কারণে শনাক্ত করতে সমস্যা হচ্ছে।

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০