২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ || ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি

‘সাধ্যের মধ্যে মানব সেবা’ সামাজিক সংগঠনের পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক , প্রকাশিত হয়েছে-

আজ ০৮ এপ্রিল শুক্রবার বরিশাল শহরের বিভিন্ন এলাকার অসহায় ও দুঃস্থ মানুষদের মাঝে ‘সাধ্যের মধ্যে মানব সেবা’ সামাজিক সংগঠন কর্তৃক পবিত্র রমজানের শুভেচ্ছা ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

সাধ্য অনুযায়ী অসহায় ও দুঃস্থ মানুষদের পাশে দাড়ানোর প্রত্যয় নিয়ে কিছু তরুণ যুবক ‘সাধ্যের মধ্যে মানব সেবা’ সামাজিক সংগঠন এর কার্যক্রম শুরু করেন। তারই ধারাবাহিকতায় এই ইফতার সামগ্রী বিতরণ করেন।

সংগঠনটির আহবায়ক সৈয়দ আশিকুল ইসলাম বলেন, আমরা আমাদের সাধ্য অনুযায়ী যতটুকু সম্ভব হয়েছে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছি, অনেক অসহায় মানুষ রয়েছেন যারা এই রমজানে রোজা রেখে ঠিকমত ইফতারি খেতে পারে না, কিছু মানুষ আছে যারা খুব কষ্টে আছে কিন্তু মুখ ফুটে বলতে পারেনা, আমরা এমন কিছু অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে ইফতারি সামগ্রী পৌঁছে দেয়ার চেষ্টা করেছি. আমরা আমাদের সাধ্য মত চেষ্টা করেছি এবং সবাই যদি তাদের প্রত্যেকের সাধ্য মত সাহায্য সহোযগীতার হাত বাড়িয়ে দেয় তাহলে অসহায় ও দুস্থ মানুষদের অনেক উপকার হবে, আসুন আমরা যে যার যায়গা থেকে এগিয়ে আসি।

‘সাধ্যের মধ্যে মানব সেবা’ সামাজিক সংগঠনের সদস্য হয়ে আপনিও সাহায্যের হাত বাড়িয়ে এগিয়ে আসতে পারেন অসহায় ও দুঃস্থ মানুষের পাশে।
এই সামাজিক সংগঠনের সদস্য হতে চাইলে যোগাযোগ করুন, রাফসান আল হাসান, দপ্তর সম্পাদক, মোবাইলঃ ০১৭৮৬২৫৫২৮৩