আমতলীতে পুলিশের ঘর পেল আলেনুর বেগম


হায়াতুজ্জামান মিরাজ, আমতলী (বরগুনা) প্রতিনিধি। প্রকাশের সময় : এপ্রিল ১০, ২০২২, ৯:২৬ অপরাহ্ণ / Print This Post Print This Post
আমতলীতে পুলিশের ঘর পেল আলেনুর বেগম

 

 

দেশের ৬৫৯টি থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের সেবায় স্থাপিত পুলিশের ‘সার্ভিস ডেস্ক’ এবং মুজিবর্ষ উপলক্ষে গৃহহীন পরিবারের জন্য পুলিশের নির্মিত ৪০০টি বাড়ি হস্তান্তর কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

আজ রবিবার বেলা ১১টায় গণভবন থেকে অনলাইন ভিডিও কনফারেন্সের মাধ্যমে সার্ভিস ডেস্ক ও গৃহহীনদের মধ্যে বাড়ী হস্তান্তর কার্যক্রম শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উপজেলার কুকুয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের গৃহহীন আলেনুর বেগমকে পুলিশের পক্ষ থেকে ১টি বাড়ী উপহার দেয় আমতলী থানা পুলিশ।

সারাদেশের ন্যায় আমতলী থানা থেকে অনলাইনে সংযুক্ত হয়ে অনুষ্ঠানটি উপভোগ করেন উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ মজিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাড. এমএ কাদের মিয়া, আমতলী থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুর রহমান, ওসি তদন্ত রনজিৎ কুমার সরকার, ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা, বোরহান উদ্দিন মাসুম তালুকদার, সার্ভিস ডেক্সের দায়িত্বরত এস আই নাসরিন সুলতানা, সাংবাদিক হায়াতুজ্জামান মিরাজ, দেওয়ান মস্তোফা কবির, সাইদ খোকন, সজিব আহম্মেদ ঘর বরাদ্দ পাওয়া আলেনুর বেগম ও সার্ভিস ডেস্ক থেকে সেবা নেয়া গ্রাহীতারা।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০