ঈদের কেনাকাটা করতে এসে রিয়া ছিনতাইকারীর খপ্পরে


ফিরোজ আহম্মেদ, ঝিনাইদহ প্রতিনিধিঃ প্রকাশের সময় : এপ্রিল ১০, ২০২২, ৯:০৪ অপরাহ্ণ / Print This Post Print This Post
ঈদের কেনাকাটা করতে এসে রিয়া ছিনতাইকারীর খপ্পরে

 

 

ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার নিয়ামতপুর গ্রামের ওয়ারেস আলীর স্ত্রী রিয়া বেগম কাছে থাকা স্বর্ণের চেইন,আংটি,কানের দুল, মোবাইল ফোন ও ৫ হাজার টাকা ছিনতাই হয়েছে।

এ ব্যাপারে ভুক্তভোগী রিয়া বেগম জানান, রবিবার(১০এপ্রিল) সকাল ১১ টার দিকে নিয়ামতপুর গ্রাম থেকে ইজিবাইক চড়ে কালীগঞ্জ শহরের মার্কেটে ঈদের কেনাকাটা করতে আসি,এরপর কালীবাড়ি সামনে ইজিবাইক নেমে হাটতে হাটতে শহরের জনতার মোড় আসলে অপরিচিত এক যুবক ইচ্ছাকৃত ভাবে আমার সাথে কথা বলতে থাকেন, পরে তার কথা শুনে ভালো লাগলে আমিও কথা বলি। এরপর ছিনতাইকারী যুবক বিভিন্ন কৌশলে আমার সাথে কথা বলতে থাকে,পরে যুবকের কথা বিশ্বাস করলে সে কৌশল করে ন্যাশনাল মেডিকেলের হল এন্ড ফার্মেসির পাশের গলি দিয়ে গল্প করতে করতে পিছনে নিয়ে যায় এবং এরপর যুবক টিপ ছুরি বের করে আমাকে বলে কাছে যা আছে দেন,আর না দিলে বা চিৎকার করলে মেরে ফেলবো ,অতপর ভয়ে আমি গলায় থাকা একটি ৮ আনা ওজনের সোনার চেন, একটি ৩ আনা আংটি,একটি ৩ আনা কানের দুল, মার্কেট করার জন্য কাছে থাকা ৫ হাজার টাকা ও ১টি মোবাইল নিয়ে নেয়।

পরে সে দ্রুত ছিনতাইকারী যুবক পালিয়ে যায়।

কালীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছি।

এ ঘটনায় কালীগঞ্জ থানা পুলিশের তদন্তকারি এস আই আলামিন হোসেন জানান, একটি লিখিত জিডি হয়েছে, আমরা আইনগত ভাবে তদন্ত করছি ও ভিডিও ফুটেজ দেখেছি, ছিনতাই কারীকে সনাক্ত করে গ্রেপ্তার করার চেষ্ঠা করছি।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০