২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ || ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

ঢাকাই সিনেমার কিংবদন্তি চিত্রনায়ক ফারুকের মৃত্যুর গুজব

বিনোদন ডেস্ক: , প্রকাশিত হয়েছে-

 

আজকাল যেন একশ্রেণির মানুষের তারকাদের মৃত্যুর গুজব ছড়ানো অভ্যাসে পরিণত হয়েছে। সেই গুজব থেকে রেহাই পেলেন না ঢাকাই সিনেমার কিংবদন্তি অভিনেতা ও ঢাকা-১৭ আসনের এমপি আকবর হোসেন পাঠান ফারুক।

দীর্ঘদিন ধরে তিনি সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। রোববার সকালে হঠাৎ সামাজিক যোগাযোগমাধ্যমে তার মৃত্যু গুজব ছড়িয়ে পড়ে। কে বা কারা সামাজিক যোগাযোগমাধ্যমে ভুয়া খবরটি ছড়িয়ে দিয়েছেন।

সিঙ্গাপুরে চিত্রনায়ক ফারুকের সঙ্গে রয়েছেন তার স্ত্রী ফারহানা পাঠান। এ বিষয়ে জানতে তার সঙ্গে হোয়াটসঅ্যাপে যোগাযোগ করা হয়। ফারহানা বলেন, ‘আলহামদুলিল্লাহ, তোমাদের প্রিয় ফারুক ভাই ভালো আছেন।’

এসময় ফারহানা পাঠান অভিনেতা ফারুকের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

এদিকে, সামাজিক যোগাযোগমাধ্যমে বারবার অভিনেতা ফারুকের মৃত্যুর গুজব ছড়ানোয় বিরক্ত তার পরিবার। গুজবকারীদের উদ্দেশ্যে ফারুকের ভাতিজি আসমা পাঠান বলেন, ‘জানি না তারা এটা করে কী শান্তি পান? একজন জীবিত মানুষকে যারা মৃত বলে প্রচার করেন তারা মানসিকভাবে ভারসাম্যহীন। ওনার পরিবার এমনিতেই তার অসুস্থতার কারণে মানসিকভাবে কষ্টে আছেন। তার ওপর তাদের এভাবে বিরক্ত করার কোনো মানে হয় না।’

এর আগে গত বছরের ৮ এপ্রিল সন্ধ্যায় হঠাৎ তার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। ঠিক এক বছর পর আবারও কিংবদন্তি এ অভিনেতার মৃত্যুর গুজব ছড়ানো হচ্ছে। এতে চরম বিরক্ত তার পরিবার ও স্বজনরা।