বানারীপাড়ায় পুলিশের পক্ষ থেকে গৃহহীন এক পরিবারকে ঘর উপহার


রাহাদ সুমন,বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি॥ প্রকাশের সময় : এপ্রিল ১০, ২০২২, ৯:৩৫ অপরাহ্ণ / Print This Post Print This Post
বানারীপাড়ায় পুলিশের পক্ষ থেকে গৃহহীন এক পরিবারকে ঘর উপহার

 

 

বরিশালের বানারীপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে একটি গৃহহীন পরিবারকে ঘর উপহার দেওয়া হয়েছে।

রবিবার (১০ এপ্রিল ) দুপুরে উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের মহিষাপোতা গ্রামের গৃহহীন হতদরিদ্র জাহানারা বেগমকে দু’কক্ষ বিশিষ্ট পাকা রঙিন ঘর হস্তান্তর করেন বরিশাল জেলা সহকারি পুলিশ সুপার (উজিরপুর সার্কেল) আবু জাফর মোহাম্মদ রহমতউল্লাহ।

সারা বাংলাদেশে এ প্রকল্পের আওতায় প্রতিটি থানায় একটি গৃহহীন হতদরিদ্র পরিবারকে ঘর দেওয়া হচ্ছে। জাহানারা বেগম (৬৮) বানারীপাড়া সলিয়াবাকপুর ইউনিয়নের মহিষাপোতা গ্রামের হতদরিদ্র মৃত মোঃ রজব আলীর স্ত্রী। তিনি এক মেয়ে ও এক ছেলের জননী।

ঘর হস্তান্তর অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হেলাল উদ্দিন,ইন্সপেক্টর (তদন্ত ) মো. জাফর আহম্মেদ,উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ্ মঞ্জু মোল্লা,সলিয়াবাকপুর ইউনিয়নের চেয়ারম্যান মাষ্টার সিদ্দিকুর রহমান,থানার সেকেন্ড অফিসার মোঃ হাফিজুর রহমান,উপ-পরিদর্শক (এস আই) মো. ওসমান গণি, সহকারি উপ-পরিদর্শক (এ এস আই) মো. আমিনুল ইসলাম,স্থানীয় ইউপি সদস্য আবু তুর্কি টুলু সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। প্রসঙ্গত,স্বামী হারা জাহানারা বেগম অন্য মানুষের বাড়িতে বসবাস করছিলেন। ঘর না থাকায় তিনি হার কাঁপানো শীত ও রোদ-ঝড় বৃষ্টিতে অনেক কষ্টে জীবন যাপন করতেন। নিজের স্থায়ী ঠিাকানা পাকা রঙিন শান্তির নীড় (ঘর) পেয়ে উচ্ছ্বসিত ও আবেগআপ্লুত জাহানারা বেগম বলেন, এখন থেকে আর অন্য মানুষের বাড়িতে থাকতে হবে না। সেই সাথে বাংলাদেশ পুলিশের প্রশংসা করে দোয়া করেন তিনি।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০