লালমনিরহাট সীমান্তে ভারতীয়কে গুলি করে হত্যা করল বিএসএফ


মোস্তাফিজুর রহমান, লালমনিরহাট প্রতিনিধিঃ প্রকাশের সময় : এপ্রিল ১০, ২০২২, ৯:৩০ অপরাহ্ণ / Print This Post Print This Post
লালমনিরহাট সীমান্তে ভারতীয়কে গুলি করে হত্যা করল বিএসএফ

 

 

 

জেলার আদিতমারী উপজেলায় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর গুলিতে শেরু (৫২) নামে একজন ভারতীয় নাগরিকের মৃত্যু হয়েছে। ধারণা করা হচ্ছে তিনি ভারত হতে সীমান্তে গরু পাচার করছিলেন।

রবিবার (১০ এপ্রিল) ভোরে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের চওড়াটারী গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের বাড়ি ভারতের কুচবিহার জেলার দীনহাটা থানার নয়ারহাট হরিরহাট এলাকা বলে জানা যায়।

এলাকাবাসী জানায়, রবিবার সকাল আটটার দিকে দুর্গাপুরের ওই এলাকায় মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে বিষয়টি বিজিবি ও আদিতমারী থানা পুলিশকে জানানো হয়। খবর পেয়ে বিজিবির সদস্য ও আদিতমারী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তদন্ত করেছে।

নিহত শেরু মিয়া ভারতীয় নাগরিক এবং তিনি গরু পারাপারের সাথে যুক্ত। গরু নিয়ে সীমান্ত দিয়ে রাতের আঁধারে পার হওয়ার সময় বিএসএফের গুলিতে তার মৃত্যু হয়। বাংলাদেশি ভেবে ভারতীয় বিএসএফ গুলি করে তাকে হত্যা করেছে বলে ধারণা এলাকাবাসীর। আদিতমারী থানার অফিসার ইনচার্জ মোক্তারুল ইসলাম জানান , খবর পেয়ে আদিতমারী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তদন্ত করছে। আমরা বিষয়টি গুরুত্ব সহকারে দেখছি।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০