চরফ্যাশনের দুধর্ষ ভূমি দস্যু আলী হোসেন গ্রেফতার


চরফ্যাশন প্রতিনিধি প্রকাশের সময় : এপ্রিল ১১, ২০২২, ৮:৫২ অপরাহ্ণ / Print This Post Print This Post
চরফ্যাশনের দুধর্ষ ভূমি দস্যু আলী হোসেন গ্রেফতার

ভোলার চরফ্যাশন উপজেলা দক্ষিণ আইচা থানা চরমানিকা ইউনিয়নে চর কচ্ছপিয়া ৪ নং ওয়ার্ডের দুধর্ষ ভূমি দস্যু আলী হোসেন (ছুট্টু) কে সোমবার দুপুরে দক্ষিণ আইচা থানা পুলিশ একটি হত্যাচেষ্টা মামলায় গ্রেফতার করেছেন।

গ্রেপ্তারকৃত আলী হোসেন চরমানিকা ৪ নং ওয়ার্ডের মৃত ফজলে রহমান সিকদারের ছেলে।

দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ মোঃ শাখাওয়াত হোসেন এর সত্যতা নিশ্চিত করে বলেন- চর মানিকা এলাকার খোরশেদ হত্যা চেষ্টা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া তার বিরুদ্ধে বীরমুক্তিযোদ্ধা আ: খালেকের উপর হামলা, জাল জালিয়াতিসহ বিভিন্ন মামলা রয়েছে।

স্থানীয়রা জানান, আলী হোসেনের বিরুদ্ধে ভূমি দস্যুতা, সন্ত্রাসী কর্মকাণ্ড, জাল-জালিয়াতি, জমি দখল, সাধারণ মানুষকে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি, প্রতারণা সহ বিভিন্ন অপরাধের অভিযোগ রয়েছে।

চরমানিকা ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল খালেক জানান, আলি হোসেন সহ একদল ভূমি তার ও তার পরিবারের উপর হামলা করে এবং জমি দখলের জন্য বসত ঘর ভেঙে নিয়ে যায়। এঘটনায় তার বিরুদ্ধে পৃথক দুটি মামলা করছেন।

চর কচ্ছপিয়া গ্রামের জাকির হোসেন জানান, আলী হোসেনসহ একটি জালিয়াতি চক্র তার জমির উপর জাল জালিয়াতির মাধ্যমে কাগজ তৈরি করে জমি দখল করতে চায়। এঘটনায় তার বিরুদ্ধে একটি জালিয়াতি মামলা চলমান রয়েছে।

আবুল কাশেম সুকানী জানান, তার সাথে আলী হোসেন জমি বিক্রি করে টাকা নিয়ে জমি না দিয়ে প্রতারণা করেছেন। এ ঘটনায় চরফ্যাশন আদালতে তার বিরুদ্ধে মামলা করেছেন।

চর কচ্ছপিয়া গ্রামের একাধিক কৃষক জানান, আলী হোসেন তার নামে, তার স্ত্রী, ছেলে ও ছেলে বউদের নামে ভুয়া কাগজপত্র তৈরি করে অসংখ্য জমি বন্দোবস্ত নিয়ে বিভিন্ন ব্যক্তির জমি দখল করেছে এবং অনেক কৃষকের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে।

এলাকাবাসী দাবি আলী হোসেন ও স্বজনদের নামের সকল বন্দোবস্ত কেইস বাতিল করে আলী হোসেনকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দেয়ার দাবি জানান।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০