বানারীপাড়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে চক্রান্ত-ষড়যন্ত্রের প্রতিবাদে সর্বস্তরের জনতার মানববন্ধন


বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি : প্রকাশের সময় : এপ্রিল ১১, ২০২২, ৬:১৩ অপরাহ্ণ / Print This Post Print This Post
বানারীপাড়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে চক্রান্ত-ষড়যন্ত্রের প্রতিবাদে সর্বস্তরের জনতার মানববন্ধন

 

বরিশালের বানারীপাড়ায় সৈয়দকাঠি ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন মৃধার বিরুদ্ধে চক্রান্ত-ষড়যন্ত্রের প্রতিবাদে এলাকার সর্বস্তরের মানুষ মানববন্ধন কর্মসূচি পালণ করেছেন।

আজ (১১ এপ্রিল) সোমবার সকাল সাড়ে ১০টায় সৈয়দকাঠি ইউনিয়ন পরিষদের সামনে অনুষ্ঠিত এ মানববন্ধনে ইউনিয়ন মৎস্যজীবী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক সেলিম সরদারের সভাপতিত্বে অন্যন্যের মধ্যে বক্তৃতা করেন সৈয়দকাঠি ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আনোয়ার হোসেন মৃধা, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মৃধা,আওয়ামী লীগ নেতা বজলুর রহমান,ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক রাজু আহম্মেদ,ওয়ার্ড আওয়ামী লীগ নেতা লালন,ইউপি সদস্য সুমন মুন্সী প্রমুখ।

এসময় সৈয়দকাঠি ইউনিয়নের বিভিন্ন ইউপি সদস্য,সংরক্ষিত নারী সদস্য,ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং মৎসজীবীসহ নানা শ্রেণী পেশার সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

বক্তারা এসময় বলেন, ইউপি নির্বাচনে মনোনয়ন বঞ্চিত একটি স্বার্থান্বেষী কুচক্রিমহল সৈয়দকাঠির উন্নয়নের রূপকার জনপ্রিয় ইউপি চেয়ারম্যান ৭১’র বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন মৃধা ও কয়েকজন ইউপি মেম্বরের বিরুদ্ধে জেলা প্রশাসক ও ইউএনওসহ বিভিন্ন দপ্তরে ষড়যন্ত্রমূলক মিথ্যা অভিযোগ দিয়ে তাদের অহেতুক হয়রাণি করছে। সৈয়দকাঠির মাঠিতে কুচক্রি ও ষড়যন্ত্রকারীদের কোন ঠাঁই হবে না। তাদের মুখোশ উন্মোচন করার পাশাপাশি ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করা হবে।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০