দেশে ফিরেছে টাইগারদের প্রথম বহর


ক্রীড়া ডেস্ক প্রকাশের সময় : এপ্রিল ১২, ২০২২, ৪:২১ অপরাহ্ণ / Print This Post Print This Post
দেশে ফিরেছে টাইগারদের প্রথম বহর

 

দক্ষিণ আফ্রিকা সফরের শুরুটা ওয়ানডে সিরিজে স্বাগতিক দক্ষিণ আফ্রিকাকে ২-১ ব্যবধানে পরাস্ত করলেও টেস্ট ফরম্যাটে দেশকে লজ্জায় ডুবিয়েছে মুমিনুল হকের দল। ডারবানে প্রথম টেস্টে ২২০ রানে হারের পর পোর্ট এলিজাবেথে দ্বিতীয় ম্যাচ টাইগাররা হেরেছে ৩৩২ রানের বিশাল ব্যবধানে। মিশ্র অভিজ্ঞতার এই সফর শেষে কাল দেশে ফিরেছে টাইগারদের প্রথম বহর।

আগামী ১৩ ও ১৪ এপ্রিল, এই দুই দিনে ৩ ধাপে ঢাকায় ফিরবে বাংলাদেশ দল। বিসিবি একই ফ্লাইটে সবার টিকিটের ব্যবস্থা না করতে পারার কারণেই মূলত আলাদা আসবেন মুমিনুল হক, তামিম ইকবালরা।

বিসিবির সূত্র জানিয়েছে, আগামী ১৩ এপ্রিল সকাল ৮.৫৫ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামবে প্রথম বহর। দ্বিতীয় ও তৃতীয় বহর এসে পৌঁছাবে ১৪ এপ্রিল।

তবে দলের অধিকাংশ বিদেশি সাপোর্ট স্টাফের সদস্যরা এখনি আসছেন না বাংলাদেশে। হেড কোচ রাসেল ডমিঙ্গো করোনায় আক্রান্ত হওয়ায় ফিরছেন না আপাতত। পেস বোলিং কোচ অ‍্যালান ডোনাল্ডও ছুটি কাটিয়ে ফিরবেন আগামী মাসে।

দলের সঙ্গে ফিরছেন না স্পিন উপদেষ্টা রঙ্গনা হেরাথও। দক্ষিণ আফ্রিকা থেকে শ্রীলংকার বিমান ধরবেন তিনি। তবে শ্রীলংকা সিরিজের আগের দলের সঙ্গে যোগ দেবেন তিনিসহ বাকি কোচিং স্টাফ।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০