হাওর রক্ষা বাঁধের দুর্নীতি নিয়ে নিউজ করায় আরটিভি’র সাংবাদিককে প্রাণনাশের হুমকি:থানায় জিডি


তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: প্রকাশের সময় : এপ্রিল ১২, ২০২২, ১০:১৬ অপরাহ্ণ / Print This Post Print This Post
হাওর রক্ষা বাঁধের দুর্নীতি নিয়ে নিউজ করায় আরটিভি’র সাংবাদিককে প্রাণনাশের হুমকি:থানায় জিডি

 

সুনামগঞ্জের হাওরের ফসল রক্ষা বাঁধের অনিয়ম ও দুর্নীতি নিয়ে নিউজ করার পাশাপাশি মাঠপর্যায়ের সক্রিয়ভাবে আন্দোলন করায় বাংলাদেশের বেসরকারি টেলিভিশন আরটিভি’র জেলা প্রতিনিধি ও হাওর বাঁচাও আন্দোলনের জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক সাংবাদিক শহীদনুর আহমদকে হত্যার হুমকি দিয়েছে ছাত্রলীগ ও যুবলীগের দুই সন্ত্রাসী এমন অভিযোগ পাওয়া গেছে ।

এ ঘটনায় আজ( ১২ এপ্রিল মঙ্গলবার) দুপুরে সাংবাদিক শহীদনুর আহমদ সুনামগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়েরি(জিডি) করেছেন । সাধারণ ডায়েরি(জিডি) নং-৬১১, তারিখ-১২/০৪/২০২২ ইং।

বিষয়টি নিশ্চিত করেছেন সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী।

জিডি সূত্রে জানা যায়, বেসরকারি টেলিভিশন আরটিভি’র জেলা প্রতিনিধি ও হাওর বাঁচাও আন্দোলনের জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক সাংবাদিক শহীদনুর আহমদ সম্প্রতি হাওরের ফসল রক্ষা বাঁধ নির্মাণের নানা অনিয়ম ও দুর্নীতি নিয়ে সংবাদ ও মতামত প্রকাশ করেন।

গত (১১ এপ্রিল) সোমবার রাত ৯ টা ১৬ মিনিটে শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক নাইম আহমদ তাহার মোবাইল ফোন ০১৭২০-৯৯৯১১৪ সাংবাদিক শহীদনুর এর মোবাইল ফোন ০১৭৩৬-৯৫১৫৭১ নাম্বারে ফোন করে গালিগালাজ ও প্রাণ নাশের হুমকি দেন। পরে গত (১২ এপ্রিল) সোমবার দুপুর ১২ টায় শান্তিগঞ্জ উপজেলা যুবলীগ নেতা মতিউর রহমান মতি ০১৭১৫-৯৩২৩১২ নাম্বার থেকে সাংবাদিক শহীদনুর এর মোবাইল ফোন ০১৭৩৬-৯৫১৫৭১ নাম্বারে ফোন করে গালিগালাজ ও অসৌজন্য মূলক কথাবার্তা বলে প্রাণ নাশের হুমকি প্রদান করে।

এ ঘটনায় সুনামগঞ্জে জেলার কর্মরত সাংবাদিকরা উদ্বেগ প্রকাশ করে হুমকিদাতার শাস্তির দাবি করেছেন।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০