যৌতুকের জন্য স্ত্রীকে মারধর, গৌরনদী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার গ্রেপ্তার


গৌরনদী প্রতিনিধি প্রকাশের সময় : এপ্রিল ১৩, ২০২২, ৩:৫৭ অপরাহ্ণ / Print This Post Print This Post
যৌতুকের জন্য স্ত্রীকে মারধর, গৌরনদী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার গ্রেপ্তার

 

 

যৌতুকের জন্য স্ত্রীকে মারধর করার অভিযোগে বরিশালের গৌরনদী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার ডাঃ টিপু সুলতান (৩২) কে মঙ্গলবার রাতে গ্রেপ্তার করেছে মডেল থানা পুলিশ। এ ঘটনায় তার স্ত্রী ডাঃ মিলাদুজ্জাহান ইরা (২৮) বাদী হয়ে তার স্বামীর বিরুদ্ধে গৌরনদী মডেল থানায় যৌতুক আইনে মামলা দায়ের করেছেন। ডাঃ মিলাদুজ্জাহান ইরাও গৌরনদী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার হিসেবে কর্মরত রয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন।

মামালার এজাহার সূত্রে জানা গেছে, ২০২১ সালের ১৩ আগষ্ট গৌরনদী উপজেলার নলচিড়া গ্রামের মোঃ বাদশা ফকিরের পুত্র ডাঃ টিপু সুলতানের সাথে বিয়ে হয় কুমিল্লা দক্ষিণ সদর উপজেলার দৈয়ারা গ্রামের আঃ আলিমের কন্যা ডাঃ মিলাদুজ্জাহান ইরার সাথে। বর্তমানে তারা দুই জনই গৌরনদী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে কর্মরত রয়েছেন।

বাদী অভিযোগ করেন ১০ লাখ টাকা যৌতুকের জন্য তার স্বামী ডাঃ টিপু সুলতান তাকে প্রায়ই মারধর করতো এবং প্রাণ নাশের হুমকি দিত। নিরুপায় হয়ে মঙ্গলবার রাতে তিনি যৌতুকের জন্য মারধর ও হত্যার চেষ্টার অভিযোগ এনে গৌরনদী মডেল থানায় ডাঃ টিপু সুলতান ও তার বাবা বাদশা ফকিরকে আসামী করে মামলা দায়ের করেন। রাতেই পুলিশ ডাঃ টিপু সুলতানকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতার্র্ ডাঃ সাইয়েদ মোঃ আমরুল্লাহথর বলেন, আমি এ বিষয়টি নিয়ে বরিশালের সিভিল সার্জনের সাথে যোগাযোগ করেছি। অতি তাড়াতাড়ি মেডিকেল অফিসার টিপু সলতানকে সাময়িক বরখাস্ত করা সহ তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০