দশমিনায় মঙ্গল শোভাযাত্রা


মোঃ বেল্লাল হোসেন, দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি: প্রকাশের সময় : এপ্রিল ১৪, ২০২২, ৩:৩৫ অপরাহ্ণ / Print This Post Print This Post
দশমিনায় মঙ্গল শোভাযাত্রা

 

 

পটুয়াখালী দশমিনায় প্রশাসনের উদ্যোগে বাংলা নতুন (১৪২৯) বছরকে স্বাগত জানানাোর জন্য বর্ণঢ্য মঙ্গল শোভাযাত্রা বের করা হয়।

সকাল ৮ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মহিউদ্দিন আল হেলাল এর সভাপতিত্বে এ শোভা যাত্রা উপজেলা চত্বর থেকে শুরু করে বাজার এবং গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে উপজেলায় শেষ হয়।

আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সামছুরন্নাহার খান ডলি, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ জাফর আহমেদ, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ শরিফুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রবিউল হাসান প্রমূখ।

এ মঙ্গল শোভাযাত্রায় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা ছাত্র-ছাত্রী, সংস্কৃতিক সংগঠন, সমাজিক সংগঠনের সদস্য, বিভিন্ন বয়সের নারী-পুরুষ, কিশোর-কিশোরী গ্রাম বাংলার ইতিহাস ঐতিহ্য প্রদর্শন করে শোভাযাত্রায় অংশ গ্রহন করে নতুন বছরকে বরণ করেন । পরে উপজেলা অডিটোরিয়ামে শিশু কিশোরদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০