২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ || ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

ঢাকায় বিদেশি কূটনীতিকদের সম্মানে আ.লীগের ইফতার মাহফিল

নিজস্ব প্রতিনিধি: , প্রকাশিত হয়েছে-

 

বাংলাদেশ আওয়ামীলীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির আয়োজনে বিভিন্ন দেশের রাষ্ট্রদূত, হাইকমিশনার, মিশন প্রধান ও কূটনীতিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ঢাকার গুলশানে ওয়েষ্টিন হোটেলে ওই ইফতার মাহফিল আয়োজন করা হয়।

ইফতার অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র, রাশিয়া, জাপান, অস্ট্রেলিয়া, তুরস্ক, মালয়েশিয়া, মরক্কো, জার্মাণ, ভারত, চীন, সুইজারল্যান্ড ও ইউরোপীয় ইউনিয়নের রাষ্ট্রদূত, হাইকমিশনার ও মিশন প্রধানগণ অংশ নেয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ সাধারন সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়েদুল কাদের। বিদেশি অতিথিদের স্বাগত জানান বাংলাদেশ আওয়ামীলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য সচিব ড.শাম্মী আহমেদ।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,‘ তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ, পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম, উপমন্ত্রী এ.কে.এম এনামুল হক শামীম, আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আ ফম বাহাউদ্দিন নাসিম, সাবেক মেয়র সাইদ খোকন, আওয়ামীলীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির অন্যতম সদস্য রায়হান সাকিব, নাদিয়া চৌধুরী,শারমীন সুলতানা লিলি ও সৈয়দ মনিরসহ দলীয় ও গণমাধ্যম নেতৃবৃন্দরা।