র‌্যাব-৮, বরিশালকর্তৃক অভিযানে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : এপ্রিল ১৬, ২০২২, ৩:৩৩ অপরাহ্ণ / Print This Post Print This Post
র‌্যাব-৮, বরিশালকর্তৃক অভিযানে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

 

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই ডাকাত, সন্ত্রাসী চাঁদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক ব্যবসায়ী ও প্রতারকচক্রসহ বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় এ ধরণের অপরাধ নিয়ন্ত্রণে র‌্যাব ইতিমধ্যেই বিশেষ সফলতা অর্জনে সক্ষম হয়েছে।

বর্তমানে অসাধু মাদক ব্যবসায়ীরা দেশের বিভিন্ন অঞ্চল হতে মাদকদ্রব্য সংগ্রহ করে ঝালকাঠি জেলার নলছিটি থানাসহ বিভিন্ন থানা এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছে, এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব গোয়েন্দা তৎপরতা ও অপারেশন পরিচালনা করে থাকে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি কোম্পানী এর একটি বিশেষ আভিযানিক দল গত ১৫ এপ্রিল ২০২২ তারিখ ঝালকাঠি জেলার নলছিটি থানা এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনাকালে আনুমানিক ১৬.২০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ঝালকাঠি জেলার নলছিটি থানাধীন দক্ষিণ তিমিরকাঠি (দপদপিয়া-জিরোপয়েন্ট) অটোষ্ট্যান্ড সংলগ্ন জনৈক সোহেল শিকদার এর বন্ধ “অন্য রকম টেলিকম” দোকানের সামনে পাঁকা রাস্তার উপরমাদক জাতীয় দ্রব্য নিয়ে অবস্থান করছে।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দলটি ১৫ এপ্রিল ২০২২ তারিখ আনুমানিক ১৭.১৫ ঘটিকায় কৌশলগতভাবে ঘটনাস্থলের সন্নিকটে পৌঁছলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ঘেরাও পূর্বক ০২ (দুই) জন ব্যক্তিকে আটক করে। আটককৃত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদে তাদের নাম (১) রহিম(৩৪), পিতাঃ মোঃ খোকন মীর, সাং-দক্ষিন ছত্তার থিরা পুকুরপাড়, এ/পি সাং- দৌলতপুর, ওয়ার্ড নং-১৩, থানাঃ কোতয়ালী সদর কুমিল্লা, (২) মোঃ মাহফুজুল ইসলাম@সবুজ(৩১), পিতাঃ মৃত- কাজী নুরুল ইসলাম, সাং- ঘোষগাঁও, ওয়ার্ড নং-৮, থানাঃ সদর দক্ষিণ, উভয় জেলাঃ কুমিল্লা বলে জানায়।

পরবর্তীতে স্থানীয় জনসাধারণের উপস্থিতিতে ধৃত আসামীদের নিকট থেকে ১২ (বার) কেজি গাঁজা উদ্ধার করে। র‌্যাব-৮, বরিশাল সিপিএসসির ডিএডি মোঃ আব্দুল্লাহ বাদী হয়ে ঝালকাঠি জেলার নলছিটি থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০