শোক সংবাদ


হায়াতুজ্জামান মিরাজ, আমতলী (বরগুনা) প্রতিনিধি। প্রকাশের সময় : এপ্রিল ১৬, ২০২২, ১২:০৪ পূর্বাহ্ণ / Print This Post Print This Post
শোক সংবাদ

বরগুনার আমতলী উপজেলার বকুলনেছা মহিলা ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা ও সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মকবুল আহম্মেদ মৃধা (৬৪) বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)।

তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সারসহ নানা জটিল রোগে ভুগতেছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই ছেলে রেখে গেছেন। আজ (শুক্রবার) জুমার নামাজ বাদ জানাজা শেষে মরহুমের মরদেহ ঢাকার বনানী কবরস্থানে দাফন করা হয়েছে।

আলহাজ্ব মকবুল আহম্মেদ মৃধার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন আমতলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান,উপজেলা চেয়ারম্যাম (ভারপ্রাপ্ত) মোঃ মজিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডঃ এমএ কাদের মিয়া, সদর ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা, হলদিয়া ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মিন্টু মল্লিক, বকুলনেছা মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ ফোরকান মিয়া, সাংবাদিক মোঃ জাকির হোসেন, হায়াতুজ্জামান মিরাজ প্রমুখ।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০