চরফ্যাশনে বিনামূল্যে সার, বীজসহ ভর্তুকিমূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ


সেলিম রানা, চরফ্যাশন প্রতিনিধি: প্রকাশের সময় : এপ্রিল ১৭, ২০২২, ৩:৫৫ অপরাহ্ণ / Print This Post Print This Post
চরফ্যাশনে বিনামূল্যে সার, বীজসহ ভর্তুকিমূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ

 

ভোলার চরফ্যাশনে ২০২১-২২ অর্থ বছর খরিপ-১/২০২২-২৩ আউশ মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় প্রান্তিক ও ক্ষুদ্র কৃষকের মাঝে বিনামূল্যে সার, বীজ ও ভূর্তুকিমূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ১০ টায় চরফ্যাশন উপজেলা কৃষি সম্প্রসারণের উদ্যোগে উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় চরফ্যাসন স্টোডিয়াম মাঠে ২১টি ইউনিয়ের কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন, ভোলা-৪ আসনের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুল্লাহ আল জ্যাকব। আরো উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, ভাইস চেয়ারম্যান ছাদেক মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান আকলিমা ফারুক মিলা কৃষি অফিসার মোঃ ওমর ফারুক প্রমুখ। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি জ্যাকব বলেছেন, আওয়ামী লীগ সরকার কৃষিবান্ধব সরকার, এই দেশের মাটিতে যে কোনো বীজ মাটিতে ফেললেই ভালো ফসল ফলে। বিশেষ করে বাংলাদেশকে বঙ্গবন্ধুর সোনার বাংলা অর্থনৈতিক উন্নত সমৃদ্ধ দেশ গড়ার লক্ষে কৃষকদের কল্যাণে ভূর্তুকি মূল্যে সার, বীজ, আধুনিক কৃষি যন্ত্রপাতি দেওয়া হচ্ছে। এই সরকারের কৃষি বান্ধব কর্মসূচি কর্যক্রমের আওতায় মৌসুমী আউশ ধান উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষকদের জন্য ভূর্তুকিমূল্যে কৃষিপণ্য বিতরণ অব্যাহত থাকবে।

অনুষ্ঠান শেষে কৃষকদের মাঝে আধুনিক কৃষি যন্ত্র (কম্বাইন হারভেস্টার) বিতরণ করা হয়।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০