ঝিনাইদহে দুই পক্ষের সংঘর্ষে এক জন নিহত


ফিরোজ আহম্মেদ, ঝিনাইদহ প্রতিনিধিঃ প্রকাশের সময় : এপ্রিল ১৭, ২০২২, ৬:৩০ অপরাহ্ণ / Print This Post Print This Post
ঝিনাইদহে দুই পক্ষের সংঘর্ষে এক জন নিহত

 

 

জেলার হরিণাকুণ্ডু উপজেলার বেড়বিন্নি গ্রামে দুই পক্ষের সংঘর্ষে আহত আলতাফ হোসেন বিশ্বাস (৬৫) নামে একজন নিহত হয়েছেন।

১৭ এপ্রিল রবিবার বেলা ১২টার দিকে সদর হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।নিহত আলতাফ হোসেন বিশ্বাস বেড়বিন্নি গ্রামের নকিব বিশ্বাসের ছেলে।

স্থানীয়রা জানায়, বেড়বিন্নি গ্রামের শহিদুল ও সিরাজুল ইসলামের সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।গত সপ্তাহে আগে বেড়বিন্নি বাজারে শহিদুলের সমর্থক বিজু আহমেদ ও বকুল হোসেনকে মারধর করে আহত করে সিরাজুলের লোকজন। এর জের ধরে রোববার সকালে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।এতে উভয় পক্ষের ১০ জন আহত হয়। আহত উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল ও স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়।

সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডাঃ রেজওয়ান আক্তার জানান, সংঘর্ষে আহত ৩ জনকে হাসপাতালে ভর্তি ছিলো, এর মধ্যে আলতাফ হোসেন বিশ্বাস বেলা ১২টার দিকে মারা গেছে । প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে মাথায় আঘাতের কারণে তার মৃত্যু হয়েছে।

হরিণাকুণ্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম এ ব্যপারে জানান, বেড়বিন্নি গ্রামে সকালে দুই পক্ষের সংঘর্ষ হয়। এতে আহত হয়েছে বেশকয়েক জন। আহতদের ভিতরে আলতাফ হোসেন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে । এ ঘটনায় রায়হান নামে একজনকে আটক করা হয়েছে।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০