২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ || ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ম্যানইউ জিতলো রোনালদোর হ্যাটট্রিকে

ক্রীড়া ডেস্ক , প্রকাশিত হয়েছে-

 

ক্রিস্টিয়ানো রোনালদো তার ক্লাব ক্যারিয়ারের ৫০তম হ্যাটট্রিক করেছেন শনিবার রাতে। তার হ্যাটট্রিকে ভর করে প্রিমিয়ার লিগে নরউইচ সিটিকে ৩-২ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। তাতে শীর্ষ চারে থেকে লিগ শেষ করার সম্ভাবনাও বেঁচে রইলো তাদের।

ঘরের মাঠে এদিন ৩২ মিনিটের মধ্যেই ২-০ গোলে এগিয়ে যায় রেড ডেভিলসরা। দুটি গোলই করেন রোনালদো। ৭ মিনিটে প্রথম গোলটি করেন তিনি। এ সময় বক্সের মধ্যে ডানদিক থেকে অ্যান্থনি ইলাঙ্গা তাকে বল বাড়িয়ে দেন। ডান পায়ের শটে রোনালদো জালে জড়ান।

৩২ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন। এ সময় কর্নার পায় ম্যানইউ। কর্নার থেকে আলেক্স টেলেসের উড়িয়ে মারা বলে হেড দিয়ে জালে জড়ান পর্তুগীজ সুপারস্টার। বিরতিতে যাওয়ার আগে পর অবশ্য ঘুরে দাঁড়ানোর চেষ্টা করে নরউইচ। ৪৫+১ মিনিটের মাথায় কিয়েরান ডোয়েল গোল করে ব্যবধান কমান।

বিরতি থেকে ফিরেই সমতা ফেরায় নরউইচ। ৫২ মিনিটে টিমু পুক্কি গোল করে সমতা ফেরান। তাকে গোলে সহায়তা করেন ডোয়েল। ৭৫ মিনিট পর্যন্ত এই সমতা বহাল থাকে। ৭৬ মিনিটে ফ্রি কিক থেকে দুর্দান্ত এক গোল করে নিজের হ্যাটট্রিক পূর্ণ করার পাশাপাশি দলকে এগিয়ে নেন রোনালদো। তার নেওয়া শট নরউইচের গোলরক্ষক টিম কার্ল ঠেকিয়ে দিয়েছিলেন। কিন্তু বল তার গ্লাভস ছুঁয়ে বাম পোস্টে লেগে জালে জড়ায়।

শেষ পর্যন্ত রোনালদোময় ম্যাচে ৩-২ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে রাগনিকের শিষ্যরা।

এই জয়ে ৩২ ম্যাচ থেকে ৫৪ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে অবস্থান নিয়েছে ম্যানইউ। সমান ম্যাচ থেকে ২১ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের তলানিতে আছে নরইউচ।