রমজান মাস উপলক্ষে ‘আমরা রমণী’ এর দ্বিতীয় পর্বে খাদ্যসামগ্রী বিতরণ


জেলা প্রতিনিধি, শরীয়তপুর প্রকাশের সময় : এপ্রিল ১৮, ২০২২, ৬:৩৮ অপরাহ্ণ / Print This Post Print This Post
রমজান মাস উপলক্ষে ‘আমরা রমণী’ এর দ্বিতীয় পর্বে খাদ্যসামগ্রী বিতরণ

 

 

পবিত্র মাহে রমজান উপলক্ষে আব্দুর রাজ্জাক ফাউন্ডেশনের অর্থায়নে দ্বিতীয়বারের মত আমরা রমণীর ‘Door to Door Mobile Entrepreneurs’ প্রকল্পের নারী উদ্যোক্তাদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

সোমবার (১৮ এপ্রিল) বেলা ১১টার সময় শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় শরীয়তপুর-৩ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাকের বাসভবনে এসব খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন আমরা রমণীর প্রধান সমন্বয়কারী মামুন হোসেন এবং আমরা রমণীর স্থানীয় সমন্বয়কারী তাহমিনা কাদের সুধা।

খাদ্যসামগ্রী বিতরণের আগে উক্ত অনুষ্ঠানে আমরা রমণীর প্রধান সমন্বয়কারী মামুন হোসেন আমরা রমণীর উদ্যোক্তাদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। উক্ত বক্তব্যে তিনি প্রকল্প প্রচারণা ও চলমান প্রণোদনা প্যাকেজ নিয়ে বিভিন্ন বিষয়ের উপর আলোকপাত করেন।

প্রসঙ্গত, মাহে রমজান উপলক্ষে আমরা রমণী গত ২ এপ্রিল ‘Door to Door Mobile Entrepreneurs’ প্রকল্পের নারী উদ্যোক্তাদের মধ্যে প্রথম পর্বে খাদ্যসামগ্রী বিতরণ করেছিল।

উল্লেখ্য, ‘আমরা রমণী’ আব্দুর রাজ্জাক ফাউন্ডেশনের এমন একটি অঙ্গসংগঠন যার লক্ষ্য নারীদের অনুপ্রাণিত করা, সংগঠিত করা এবং ক্ষমতায়ন করা। কয়েক ধাপে প্রশিক্ষণের পর আমরা রমণীর কার্যনির্বাহী কমিটির সভাপতি মালিয়া হোসেন ও শরীয়তপুর-৩ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাকের উপস্থিতিতে আমরা রমণী মোট দুইটি পর্বে ‘Door to Door Mobile Entrepreneurs’ প্রকল্পের আওতায় নির্বাচিত ২০ জন নারী উদ্যোক্তাদের হাতে ‘উদ্যোক্তা ব্যাগ’ তুলে দিয়েছিল। নির্বাচিত এই নারী উদ্যোক্তারা এখন ঘরে ঘরে গিয়ে চিকিৎসা প্রদান, মহিলা ও শিশুদের স্বাস্থ্যকর পণ্য বিক্রি ও টেলিযোগাযোগ সুবিধা প্রদানসহ ইত্যাদি নানা পরিষেবা প্রদান করে যাচ্ছেন।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০