দশমিনায় নির্বাহী কর্মকর্তার উদ্যোগে ডিজিটাল ও আইসিটি কনফারেন্সে


মোঃ বেল্লাল হোসেন, দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি প্রকাশের সময় : এপ্রিল ২৩, ২০২২, ৪:৪৮ অপরাহ্ণ / Print This Post Print This Post
দশমিনায় নির্বাহী কর্মকর্তার উদ্যোগে ডিজিটাল ও আইসিটি কনফারেন্সে

 

 

পটুয়াখালী দশমিনায় শনিবার সকাল ১১টায় উপজেলা অডিটোরিয়ামে আইসিটি, ইউডিসি, ডিপিও, কৃষি, নারী, আইসিটি ও কম্পিউটার শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে ডিজিটাল ও আইসিটি কনফারেন্স অনুষ্ঠিত হয়।

উপজেলা আইসিটি অফিসার(সহকারি প্রোগ্রামার) দেওয়ান মোঃ জিয়াউর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মহিউদ্দিন আল হেলাল। আরো উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সামছুরন্নাহার খান ডলি, চীপ ইনোভেটর, অনলাইন কাঁচা বাজার এপ্লিকেশন,চৌধুরী মোহাম্মাদ শওকত হোসাইন, সিইও, আরাম বাংলাদেশ অনলাইন শপিং, আনাছ বিন মুকিম সহ বিভিন্ন ইউনিয়নের উদ্যোক্তা, শিক্ষক, শিক্ষার্থীরা।

প্রধান অতিথি তার উদ্ধোধনী বক্তব্যে বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলাদেশ ও মননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনান ঘোষিত আধুনিক উন্নত ডিজিটাল বাংলাদেশ রুপকল্প ২০৪১ হলে ডিজিটাল ও আইসিটি বিষয়ে ঞ্জান অর্জনের বিকল্প নাই। দশমিনা উপজেলা অবহেলিত জনেগোষ্টিকে ডিজিটাল প্রযুক্তির সাথে পরিচয় করার জন্য আমার এ উদ্যোগ। এর মাধ্যমে সকলকে ডিজিটাল প্রযুক্তিতে দশমিনার সাধারণ জনগোষ্ঠীকে কিছু শিখাতে চাই এবং বিশ্বের সাখে পরিচিতি করার প্রায়াইস মাত্র।
অনুষ্ঠান সঞ্চালনা করেন মোঃনাজমুল (এমএফও) উপজেলা মৎস্য অফিস দশমিনা।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০