বানারীপাড়ায় ১০ সহস্রাধিক দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফের চাল বিতরণ


রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি: প্রকাশের সময় : এপ্রিল ২৩, ২০২২, ৪:৩৬ অপরাহ্ণ / Print This Post Print This Post
বানারীপাড়ায় ১০ সহস্রাধিক দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফের চাল বিতরণ

 

 

বরিশালের বানারীপাড়ায় পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দুস্থ ও অস্বচ্ছল পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভিজিএফের চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

আজ (২৩ এপ্রিল) শনিবার সকালে বানারীপাড়া পৌরসভায় প্রধান অতিথি হিসেবে স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মোঃ শাহে আলম ভিজিএফের এ চাল বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীলের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আনিসুর রহমান,বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক,উপজেলা নির্বাহী অফিসার রিপন কুমার সাহা, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা,, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইঞ্জিনিয়ার মহসিন-উল-হাসান,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এটিএম মোস্তফা সরদার প্রমুখ। পরে সংসদ সদস্য মোঃ শাহে আলম উপজেলার সদর,সলিয়াবাকপুর ও চাখার ইউনিয়নে ভিজিএফের চাল বিতরণের উদ্বোধন করেন।

এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইঞ্জিনিয়ার মহসিন-উল-হাসান,বানারীপাড়া সদর ইউপি চেয়ারম্যান আঃ জলিল ঘরামী, সলিয়াবাকপুর ইউপি চেয়ারম্যান মাষ্টার সিদ্দিকুর রহমান ও চাখার ইউপি চেয়ারম্যান সৈয়দ মজিবুল ইসলাম টুকুসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন। প্রসঙ্গত পবিত্র ঈদ-উল- ফিতর উপলক্ষে বানারীপাড়া পৌরসভা ও উপজেলার ৮ ইউনিয়নে ১০ হাজার ২৫৫ দুস্থ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হচ্ছে।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০