মাদারীপুর প্রেসক্লাবের কমিটি ঘোষণা সভাপতি মাওলা , সম্পাদক মুর্তজা


জাহিদ হাসান, মাদারীপুর প্রতিনিধি: প্রকাশের সময় : এপ্রিল ২৩, ২০২২, ৪:৪২ অপরাহ্ণ / Print This Post Print This Post
মাদারীপুর প্রেসক্লাবের কমিটি ঘোষণা সভাপতি মাওলা , সম্পাদক মুর্তজা

 

মাদারীপুর প্রেসক্লাবের দুই বছর মেয়াদী নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির সভাপতি হয়েছেন ঘূগান্তর ও এটিএন বাংলার সাংবাদিক গোলাম মাওলা আকন্দ, সাধারণ সম্পাদক হয়েছেন এনটিভির সাংবাদিক এম.এর মুর্তজা ও সাংগঠনিক সম্পাদক চ্যানেল ২৪ ও নিউজবাংলা ২৪ ডটকমের সাংবাদিক সাগর হোসেন তামিম।

শনিবার সকাল ১১টায় মাদারীপুর নতুন শহর এলাকার প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে ১৯ সদস্য বিশিষ্ট্য নতুন কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি শফিক স্বপন (আমাদের সময়), বেলাল খান (ইউএনবি), আক্তার হোসেন বাবুল (দৈনিক খবর), যুগ্ম-সাধারণ সম্পাদক এস.এম. রাসেল (সম্পাদক, আলোকিত সময়), বেলাল রিজভী (বাংলাদেশ প্রতিনিধি ও নিউজ ২৪ টিভি), রিপনচন্দ্র মল্লিক (ইনডিপেনডেন্ট টিভি), কোষাধ্যক্ষ সাব্বির হোসাইন আজিজ (এশিয়ান এইজ), দপ্তর সম্পাদক নাজমুল হক (মানবকন্ঠ), সাহিত্য, সাংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক এমদাদ খান (বাংলাদেশ টুডে), সহ-সাহিত্য, সাংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক জাহিদ হাসান (আমার সংবাদ), মহিলা বিষয়ক সম্পাদক স্বর্ণা সরোয়ার (সম্পাদক, আশ্বাস), কার্যকরী সদস্য অলিউর আসহান কাজল (মানবজমিন), গাউছ-উর-রহমান (সম্পাদক, শরীয়তুল্লাহ), শরীফ মো. ফায়েজুল কবীর (সন্ধ্যাবানী), ম.ম হারুন-অর-রশিদ (আনন্দ টিভি) ও কে.এম রাশেদ কামাল (জবাবদিহি)। আগামী দুই বছর এই কমিটি দায়িত্ব পালন করবে।

নব কমিটির সভাপতি গোমাল মাওলা আকন্দ বলেন, ‘নবনির্মিত ভবনে অফিস স্থাপন ও যোগ্যতা অনুসারে নতুন সাংবাদিকদের সাধারণ সদস্য করা এবং সাংবাদিকদের সকল প্রকার মঙ্গলজনক কাজের উদ্যোগ গ্রহণ করা হবে।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০