২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ || ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

কালীগঞ্জে আওয়ামীলীগের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

ফিরোজ আহম্মেদ কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধিঃ , প্রকাশিত হয়েছে-

 

ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে সোমবার বিকালে ইফতার পূর্বে সরকারী নলডাঙ্গা ভূষন স্কুল ও ঈদগাহ মাঠে এ আয়োজন করা হয়।

ইফতার ও দোয়া মাহফিলের পূর্বে উপজেলা, পৌর ও ইউনিয়ন আ’লীগের সকল অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতা কর্মীদের উপস্থিতিতে যেন জনসভায় পরিনত হয়। দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঝিনাইদহ-৪ আসনে সাংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার।

তিনি বলেন, বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ কোন ভাল কাজে পিছু হঠতে শিখেনি। যারা যড়যন্ত্র করছে তাদের বিরুদ্ধে সকল নেতা কর্মীদের সজাগ হয়ে থেকে অন্যায় কিছু করলে বা বললে রুখে দাড়াতে হবে।

কালীগঞ্জ উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডুর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, কালীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আ’লীগের সাংগাঠনিক সম্পাদক আশরাফুল আলম আশরাফ, ঝিনাইদহ জেলা পরিষদ সদস্য উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন সোহেল, উপজেলা ভাইচ চেয়ারম্যান শিবলী নোমানী, পৌর আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরিদ উদ্দিন, ভারপ্রাপ্ত সম্পাদক মাসুদুর রহমান মন্টু, ইউনিয়নের চেয়ারম্যান ওহিদুজ্জামান ওদু,আলী হোসেন অপু,আজিজুল খা,আলাউদ্দিন হোসেন,নাসির চৌধুরী, মুহিদুল ইসলাম মন্টু,মোচিক শ্রমিক কর্মচারি ইউনিয়ন এর সভাপতি ও আওয়ামী লীগের অন্যতম নেতা গোলাম রসুল সহ আ’লীগের বিভিন্ন অঙ্গসংগঠন সহ ইউনিয়ন কমিটির সভাপতি সম্পাদকবৃন্দ।

বক্তব্যে শেষে দোয়া মোনাজাত পেশ করেন ঢাকালেপাড়া মসজিদের খতিব। দেশের সামগ্রিক কল্যানে দোয়া মোনাজাত করে। পরে উপস্থিত সকলের মাঝে ইফতার সামগ্রী বিতরন করা হয়।