১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ || ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

দশমিনায় আইন শৃঙ্খলা ও মাসিক সভা

মোঃ বেল্লাল হোসেন, দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি: , প্রকাশিত হয়েছে-

পটুয়াখালী দশমিনায় পরিষদ কনফারেন্স হল রুমে বিকেল ৩ টায় আইন শৃঙ্খলা ও মাসিক সভা অনুষ্ঠিত হয়।

এ সময় স্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল আজিজ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মহিউদ্দিন আল হেলাল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়াম্যান সামছুরন্নহার খান ডলি, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃজাফর আহমেদ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইকবাল মাহমুদ লিটন সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বৃন্দ।

উক্ত সভায় নির্বাহী কর্মকর্তা জানান, রমজানে যাহাতে কোন অসাধু ব্যবসায়িরা দ্রব্যমূলল্যের দাম বৃদ্ধি করতে না পারে তার জন্য প্রতিদিন বাজার মনিটারিং করা হয় । মেয়দ উত্তির্ন ওষধ রাখায় বিভিন্ন দোকান মালিককে শতর্ক ও জরিমানা করা হয়। শিক্ষার মান উন্নয়নে ২০২২ইং সনের এসএসসি ও দাখিল পরীক্ষার্থীদের প্রস্তুতিমূলক পরীক্ষার ব্যবস্থা কার হয় এবং মাননীয় সংসদ সদস্য ও পটুয়াখালী জেলা প্রশাসাক ১০ জন শিক্ষার্থীকে সন্মাননা প্রদান করে। বাড়ীবড়ী গিয়ে শিক্ষার্থীদের পড়াশুনার খোজ নেয়া হচ্ছে। তিনি আরো বলেন, সরকারে উন্নয়ন মূলক সকল কজের সঠিক ভাবে তদারকি করা হচ্ছে।

উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ জাফর আহমেদ বলেন, উপজেলায় এ বছর মুগডাল চাষে পটুয়াখালী জেলায় প্রথম হয়েছে এবং তরমুজ চাষে বাম্পার ফলন হয়েছে। আউশ ফলনে সাস্থানীয় সংসদ সদস্য বীজ, সার বিতরন করেন।

উপজেলা প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা রবিউল হাসান বলেন, প্রধান মন্ত্রীর ঈদ উপহার ভূমিহীন ও গৃহহীনদের ঘর নির্মানে কাজ শেষে উপকার বোগীদের কাছে হস্তান্তর করা হয়েছে।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রনে আছে। পবিত্র ঈদকে সামনে রেখে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আশা লোকজন যাহাতে কোন প্রকার ভোগান্তিতে না পরে তার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর(পুলিশ) টহল জোরদার করা হয়েছে বলে জানান।