দশমিনায় তুচ্ছ ঘটনায় একজনকে রক্তাক্ত জখম


দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি: প্রকাশের সময় : এপ্রিল ২৭, ২০২২, ৮:৪৬ পূর্বাহ্ণ / Print This Post Print This Post
দশমিনায় তুচ্ছ ঘটনায় একজনকে রক্তাক্ত জখম

 

 

পটুয়াখালী দশমিনায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একজনকে রক্তাক্ত জখম করার অভিযোগ ওঠে।

গত সোমবার সন্ধ্যায় উপজেলার দশমিনা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের হাজিরহাট এলাকায় এ ঘটনা ঘটে।

থানায় অভিযোগ সূত্রে জনা যায়, একই এলাকার মোঃ ইমরান হোসাইন ওরফে সাইদুল হাজির হাট চায়ের দোকানে বসে কথা বলছিলো । মিঠুন সাইদুলের দু’হাত পিছনে বেঁধে লিটন অতর্কিত ভাবে লোহার রড দিয়ে পিটায় । তাহাতে সাইদুলের মুখমন্ডলে ফাঁটা রক্তাক্ত জখম হয় ও শরীরের বিভিন্ন স্থানে নীল ফুলা জখম হয়। সাইদুল অঞ্জান হয়ে পড়লে স্থানীয়রা দশমিনা হাসপাতালে ভর্তি করেন।

স্থানীরা বলেন, মিঠুন নেশাগ্রস্থ লঞ্জঘাট এলাকায় যাত্রি সহ সাধারন লোকদের বিভিন্ন সময় মারধর সহ অশ্লালীন আচরন করে থাকে। কেহ প্রতিবাধ করলে তাকে নানা ভাবে হয়রানি ও কটু কথা বলে থাকে। মিঠুন ও লিটন মাদক ও নারী নির্যাতন সহ বিভিন্ন মামলার আসামী। মিঠুনের বিরুদ্ধে মাদক ও নারী নির্যাত মামলা চলমান আছে।

অভিযোগকারি মোঃ ইমরান হোসাইন ওরফে সাইদুল ইসলাম বলেন, আমার সাথে পূর্ব থেকে জমিজমা নিয়ে বিরোধ । আজ সন্ধ্যায় হাজির হাট লঞ্জ ঘাটে চায়ের দোকানে বসে কথা বলছিলাম মিঠুন ও লিটন পূর্বপরিকল্পিত ভাবে আমাকে হত্যা করার উদ্দেশ্যে আমার দু’হাত বেঁধে লোহার রড দিয়ে পিটায় । আমি অঞ্জান হয়ে পরলে এলাকার লোকজন দশমিনা হাসপাতালে ভর্তি করেন।
জানা যায় মৃত:বেল্লাল হোসেনের ছেলে লিটন ও মৃত: মিলন হাওলাদারের ছেলে মঠিুন হাওলাদার মোঃ ইমরান ওরফে সাইদুল ইসলামকে লোহার রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে।

দশমিনা থানার উপ-পুলিশ পরিদর্শক(এসআই) আবির গোলদার বলেন, লিখিত এজাহার পেয়েছি পরবর্তী কার্যক্রম গ্রহনে তদন্ত প্রক্রিয়াধীন আছে।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০