দশমিনায় ফুলবিবিরা পেলো স্বপ্নেরনীড়


মোঃবেল্লাল হোসেন,দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি প্রকাশের সময় : এপ্রিল ২৭, ২০২২, ৮:৫২ পূর্বাহ্ণ / Print This Post Print This Post
দশমিনায় ফুলবিবিরা পেলো স্বপ্নেরনীড়

 

 

পটুয়াখালী দশমিনা উপজেলায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার ঘর পেলো ফুলবিবিসহ ১০ পরিবার। মঙ্গবার সকার ১১ টায় প্রধানমন্ত্রী গনভবন থেকে উদ্ধোধন কারার পর দশমিনা উপজেলা প্রশাসন ১০ পরিবারের হাতে ঘরের চাবি হস্তান্তর করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.মহিউদ্দিন আল হেলাল এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুল আজিজ।
এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নাসির উদ্দিন পালোয়ান, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ জাফর আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সধারন সম্পাদক ও সদন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইকবাল মাহমুদ লিটন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মেহেদী হাসান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও) মোঃ রবিউল হোসেন, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান,স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ সহ উপকারভোগী গন।

উপকারভোগী কুলসুম বিবি বলেন,আমি আগে দোকানে দোকানে পানি দিতাম । সারাদিন কাজ করে ক্লান্ত হয়ে অন্যে ঘরে একটু রাত্রী যাপন করতাম । ঐ সকালে বের হতাম মেয়েকে নিয়ে আর রাতে ফিরতাম । নিজের ঘর না থাকায় কষ্টে রাত কাটাতাম। প্রধনমন্ত্রী আমাকে জায়গা সহ ঘর দিয়েছে এখোন কাজ করে ক্লান্ত শরীরে একটু নিজের ঘওে বিশ্রাম দিতে পারবো এটা আমার কাছে কতটুকু পাওনা তা বুঝবেননা। আমার মতো দিনমজুর কে প্রধানমন্ত্রী ঘর দিছে আল্লাহ আমাদেও জন্য বাচিয়ে রাখুক ।

উপকার ভোগী ফুলবিবি অশ্রুসিক্ত কন্ঠে বলেন, আমি এক সময় অন্যের ঘরে স্বামী,সন্তান নিয়ে থাকতাম । স্বামী মারা যাবার পর তিন বছরের সন্তান নিয়ে রাস্তার পাশে কখনো বা অন্য লোকের ঘরের বাড়ান্দায় রাত্রী যাপন করতাম । এখোন প্রধানমন্ত্রীর উছিলায় জায়গা ও ঘর পেলাম । আমার মাথা গোজার ঠাই হলো। সন্তানকে লেখাপড়া করাইতে পারমু। আল্লাহ প্রধানমন্ত্রীকে দুধে ভাতে খাওয়াক দীর্ঘদিন বাচুঁক।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সমাপনী বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ঈদ উপহার ভূমিহীন ও গৃহহীনদের মাঝে জমি ও ঘরের প্রয়োজনীয় কাগজপত্র ও চাবি হস্তান্তর করা হইল। প্রকৃত ভূমিহীন ও গৃহহীদের বাছাই ও ঘর নির্মান কাজে যাহারা প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে সহযোগিতা করেছেন সকলকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ধন্যবাদ জানাই।

 


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০