ভারত থেকে অবৈধ পথে বাংলাদেশে প্রবেশের সময় আটক ১৪


ফিরোজ আহম্মেদ , ঝিনাইদহ প্রতিনিধি: প্রকাশের সময় : এপ্রিল ২৭, ২০২২, ৭:২১ অপরাহ্ণ / Print This Post Print This Post
ভারত থেকে অবৈধ পথে বাংলাদেশে প্রবেশের সময় আটক ১৪

ঝিনাইদহের মহেশপুর উপজেলা মাটিলা গ্রাম থেকে ১৪ বাংলাদেশীকে বিজিবি আটক করেছে। আটককৃতরা অবৈধ পথে ভারত থেকে বাংলাদেশে ফিরছিলো।

বুধবার দুপুরে মহেশপুর ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ সাইফুল ইসলাম ই-মেইল বার্তায় এ তথ্য জানান। প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, মঙ্গলবার রাতে মহেশপুরের মাটিলা গ্রাম দিয়ে বাংলাদেশে প্রবেশের পর তিনজন পুরুষ, ১০ জন নারী ও এক শিশুকে আটক করে জেল হাজতে পাঠানো হয়।

আটককৃতরা বাংলাদেশী হলেও তাদের কোন পাসপোর্ট ছিল না। অবৈধ পথে তারা ভারতে গমন করে আবার একই ভাবে বাংলাদেশে প্রবেশ করে। আটককৃতরা হলেন, বগুরার মুরাদপুরের শাকিলা আক্তার (৩২), খুলনার কয়রা গ্রামের মিস মৌসুমী (২০), আছমা খাতুন মুক্তা (২৮), সাতক্ষিরার জামাল নগর গ্রামের পরুলা খাতুন(২৯), মাগুরার চৌতিয়া গ্রামের অনীতা বিশ্বাস (৩৫), যশোরের বিরামপুর গ্রামের ইয়াসমিন (৩১), আরমান (০৬), রেশমা বেগম (৩৮), আছমা বেগম (৪৪) সাতক্ষিরার মাছখেলা গ্রামের শাহিনুর ঢালি (৩৮), নাছিমা খাতুন (৩৫), নড়াইলের কলাবাড়িয়া গ্রামের মোঃ হাসান মোল্লা (৫০), সুরাইয়া (২৫) ও গোপালগঞ্জ জেলার নীলফে গ্রামের ওয়েছ শেখ (৩৫)। তাদের বিরুদ্ধে মহেশপুর থানায় অবৈধভাবে সীমান্ত পারাপারের অপরাধে পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১)(গ) ধারায় মামলা হয়েছে।

 


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০