ইমন ইসলাম তরুণ শরীয়তপুরের প্রতিভাবান সংগীত শিল্পী এবং উদ্যোক্তা


কালাম সরদার, শরীয়তপুর প্রতিনিধি: প্রকাশের সময় : মে ৫, ২০২২, ১২:৩১ অপরাহ্ণ / Print This Post Print This Post
ইমন ইসলাম তরুণ শরীয়তপুরের  প্রতিভাবান সংগীত শিল্পী এবং উদ্যোক্তা

 

 

 

তরুণ কণ্ঠশিল্পী ইমন ইসলাম। ‘সপ্নহিন’ এলবাম’ ‘সারা রাত ’—গানের মাধ‌্যমে সংগীতাঙ্গনে পা রাখেন তিনি। ২০১৬ সালে কয়েকটি ভিন্ন ধাঁচের গান উপহার দিয়ে আরএনবি আর্টিস্ট হিসেবে আলোচনায় আসেন। এরপর টানা চার বছরের বিরতি।

দীর্ঘ বিরতি ভেঙে নতুন গান নিয়ে ফিরলেন কণ্ঠশিল্পী ইমন ইসলাম। ‘যমুনা প্রতিদিন’ শিরোনামের গানটি শিল্পীর ইউটিউব চ্যানেল মুক্তি পেয়েছে। এ গানের কথা ও সুর করেছেন ইমন।

ইমন ইসলাম বলেন, এ বছর থেকে আবার সংগীত জগতে নিয়মিত হবো। ‘সপ্নহিন এলবাম’ গানটির মাধ্যমে আবার শুরু করলাম। চলার পথে বাধা আসে, তা জীবনে আসবেই। এ সব পার করে এগিয়ে যেতে হবে।

ইমন গাওয়া সব গান নিয়ে নির্মিত হবে মিউজিক ভিডিও। বিষয়টি উল্লেখ করে এই শিল্পী বলেন, আগের গানের মতো নতুন এ গানও আরএনবি ফরম্যাট থাকবে। তবে মিউজিকে বৈচিত্রতা রয়েছে। আগের গানগুলো জনপ্রিয়তা পেলেও যুগোপযোগী কোনো ভিডিও ছিল না। শ্রোতাদের চাহিদা অনুযায়ী যত গান করেছি, সকল গানের ভিডিও প্রকাশ করব।

সংগীত নিয়ে নিজের পরিকল্পনা জানিয়ে ইমন ইসলাম বলেন, শ্রোতাদের ভালো ভালো কাজ উপহার দেওয়াই আমার উদ্দেশ্য। এ জন্য সবসময় চেষ্টা করি নতুন রকমের সংগীত শ্রোতাদের উপহার দেওয়ার। ভবিষ্যতে ইডিএম নিয়ে কাজ করার পরিকল্পনা রয়েছে।

ইমন ইসলামের শৈশব কেটেছে শরীয়তপুরে। তখন থেকেই সংগীত চর্চা করেন তিনি। এখন ঢাকা শহরে থাকেন। ন্যাশনাল ইনস্টিটিউট থেকে ইলেকট্রিক্যাল বিষয়ে ডিপ্লোমা সম্পন্ন করেছেন তিনি।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১