ঈদের তৃতীয় দিনে বৈরী আবহাওয়াতেও হাজারো পর্যটকে মুখর কুয়াকাটা সৈকত


নিজেস্ব প্রতিনিধি: প্রকাশের সময় : মে ৫, ২০২২, ৮:০৬ অপরাহ্ণ / Print This Post Print This Post
ঈদের তৃতীয় দিনে বৈরী আবহাওয়াতেও হাজারো পর্যটকে মুখর কুয়াকাটা সৈকত

 

পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্র সৈকতে ঈদের তৃতীয় দিনে পর্যটকের ভিড়, ব্যবসায়ীদের মুখে হাসি। দেশের দ্বিতীয় বৃহত্তম সমুদ্র সৈকত কুয়াকাটা। ঈদের তৃতীয় দিনেও হাজারো পর্যটকে মুখর এই সৈকত। সকাল থেকেই পর্যটকদের পদচারণায় মুখর হতে থাকে সৈকত তবে হঠাৎ-ই শুরু হয় বৃষ্টি। তাই পর্যটকদের নিরাপত্তার সার্থে নিরাপদে থাকতে বার-বার মাইকিং করছে ট্যুরিস্ট পুলিশ।

বৃহস্পতিবার সৈকতের জিরো পয়েন্টের দু-পাশে প্রায় চার কিলোমিটার জুড়ে কানায় কানায় পূর্ণ হয় পর্যটকে। কিন্তু হঠাৎ সকাল ১১টায় শুরু হয় মুশলধারে বৃষ্টি সাথে উত্তাল ডেউ তাই পর্যটকদের নিরাপত্তার সার্থে পর্যটকদেরকে মাইকিং করে তীরবর্তী এলাকায় ফিরতে বলা হয়।

বৃষ্টি পেয়ে অনেক পর্যটক উপভোগের জন্য সমুদ্রে মেতে ওঠে ডেউয়ের তালে তালে। তবে বৃদ্ধ ও শিশুদের নিয়ে অনেকে ছোটাছুটি করে হোটেলে ফিরছেন পর্যটকরা।

ঢাকা থেকে আসা বাদশা দম্পতি বলেন,একদিকে সৈকতে নিল নোনা জলে গোসল করছি অন্যদিকে বৃষ্টি মনোরাম ধারুন পরিবেশ উপভোগ করছি।

কুয়াকাটা পর্যটন পুলিশের সহকারী পুলিশ সুপার আব্দুল খালেক বলেন, ঈদের তৃতীয় দিনে আগত হাজারো পর্যটকের উপস্থিতি। কিন্তু হঠাৎ বৃষ্টি ও উত্তাল ডেউয়ের কারনে আমাদের কয়েকটি টিম স্পিড বোড নিয়ে সমুদ্র গভীর এলাকায় থাকা পর্যটকদের নিরাপদে নিয়ে আসে সাথে সাথে মাইকিং করে সকল পর্যটকদের নিরাপদে থাকার নির্দেশ দেয়া হয়েছে।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১