তারা কোথায় ছিলেন ঈদে


বিনোদন প্রতিবেদক প্রকাশের সময় : মে ৫, ২০২২, ১২:৪০ অপরাহ্ণ / Print This Post Print This Post
তারা কোথায় ছিলেন ঈদে

 

ঈদ মানে আনন্দ। কর্মব্যস্ত মানুষের একটু অবসর। এ সময় সবাই চেষ্টা করেন প্রিয়জনদের সঙ্গে সময় কাটাতে। এর ব্যতিক্রম নন রুপালি পর্দার মানুষেরা।

চিত্রনায়িকা নিপুণ এবার ঢাকাতেই ঈদ কাটিয়েছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ঈদের দিন বাসায় ছিলাম। অনেক আত্মীয়স্বজন এসেছেন, তাদের সঙ্গে দিনটি কাটিয়েছি।
নিপুণ এবারে ঈদে মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলো হলে গিয়ে দেখবেন বলে জানান। এছাড়া ঈদের পরদিন বাড়ির সবাইকে নিয়ে ঘুরতে বের হওয়ারও তার কথা রয়েছে।

এদিকে চিত্রনায়ক নিরব বলেন, সব সময় ঢাকায় ঈদ পালন করি। এবারো ঈদের সময় ঢাকাতেই আছি। তবে সময়টা ঠিক কীভাবে কাটাবেন কোনো পরিকল্পনা করেননি তিনি। যদিও ঈদে যে সিনেমাগুলো মুক্তি পাচ্ছে সেগুলো হলে গিয়ে দেখবেন বলে জানান।

ছোটবেলার ঈদ প্রসঙ্গে এই চিত্রনায়ক বলেন, ‘তখন তো খুব মজার ছিল। নতুন জামা, বড়দের কাছ থেকে সালামি পাওয়া, বন্ধুদের সঙ্গে ঘুরতে বের হওয়া।’

নাট্যাভিনেতা সজল অবশ্য ঈদের পর ঢাকার বাইরে যাবেন বলে জানিয়েছেন। তিনি বলেন, ঈদের দিন অনেক দায়িত্ব থাকে। বাসায় যারা আসেন সবার দেখাশোনা করতে হয়। ছোটবেলার ঈদের মতো আনন্দ আর কিছুতে হয় না। ঈদের তিন দিন আগে থেকেই আনন্দ শুরু হয়ে যেত। আরো তিনদিন ঈদের সময় আনন্দেই কাটত। ছোটবেলায় পুরান ঢাকায় নানাবাড়ি সকাল সকাল চলে যেতাম নানার কাছ থেকে সালামি নেয়ার জন্য।

শিল্পী কোনাল বলেন, ঈদে গ্রামের বাড়ি গিয়ে আব্বার কবর জিয়ারত করেছি। সারাদিন বাসায় ছিলাম। আব্বা মারা যাওয়ার পর কোনো উৎসবই মনে হয় না। ঈদের দিন আত্মীয়স্বজন সবাই আসে। তাদের সঙ্গে সময়টা কেটে যায়।

কোনালের ছোটবেলা কেটেছে সৌদি আরবে। তিনি বলেন, ছোটবেলার ঈদ দিনারময় ছিল। আত্মীয়স্বজন আসতেন আর দিনার দিতেন। সেখানে আসলে ঈদের আমেজটা তেমন বোঝা যেত না। দেশের মতো উৎসবমুখর ছিল না। খুব বোরিং লাগত।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১