পটুয়াখালীর বাউফলে ১৪৪ ধারা জারি


বাউফল প্রতিনিধি প্রকাশের সময় : মে ৬, ২০২২, ১১:০৯ পূর্বাহ্ণ / Print This Post Print This Post
পটুয়াখালীর বাউফলে ১৪৪ ধারা জারি

 

পটুয়াখালীর জেলার বাউফল উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন আহবান করাকে কেন্দ্র করে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ১৪৪ ধারা জারি করা হয়েছে।

আজ (শুক্রবার) সকাল থেকে এ আদেশ কার্যকরে শহরে পুলিশি টহল জোরদার ও প্রতিটা মোড়ে চেক পোস্ট বসানো হয়েছে।

অফিস আদেশে বলা হয়, আজ ৬ মে সকাল দশটায় বাউফল উপজেলা আওয়ামী লীগ অফিসে সংবাদ সম্মেলন আহবান করেন সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব হাওলাদার। একই সময়ে একই স্থানে দপ্তর সম্পাদক ফরিদ আহমেদও পাল্টা সংবাদ সম্মেলনের আহবান করেন। এই একই সময় একই স্থানে দুই গ্রুপের সংবাদ সম্মেলন আহবানের ফলে শান্তি শৃঙ্খলা ভঙ্গ হতে পারে। তাই ১৪৪ ধারা জারি করা হয়। এই আদেশ আজ রাত দশটা পর্যন্ত কার্যকর থাকবে।

বাউফল থানার ওসি আল-আমুন জানান, পৌর শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে পুশির চেক পোস্ট বসানো হয়েছে। এছাড়া শহরজুড়ে পুলিশের টহল চলছে। যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে প্রশাসন তৎপর রয়েছে।

উল্লেখ্য, বাউফল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব হাওলাদার পৌর মেয়র জিয়াউল হক জুয়েল গ্রুপ এবং দপ্তর সম্পাদক পরিদ উদ্দিন আহমেদ স্থানীয় সাংসদ আসম ফিরোজ গ্রুপের নেতা হিসেবে পরিচিত। এই উপজেলায় আওয়ামী লীগের নেতারা এই দুটি ভাগে বিভক্ত। দুই গ্রুপ অভ্যন্তরীণ কোন্দলের জেরে এই উপজেলায় প্রায়ই রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ছে।

 


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১